1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
গোয়ালন্দে ৭৫ বোতল ফেন্সিডিলসহ ২মাদক কারবারি আটক
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন

গোয়ালন্দে ৭৫ বোতল ফেন্সিডিলসহ ২মাদক কারবারি আটক

মইনুল হক মৃধা, গোয়ালন্দ করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

রাজবাড়ীর গোয়ালন্দে ৭৫ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। রোববার (৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নিলু শেখের পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় একজন মাদক কারবারি পালিয়ে যায়।

আটককৃত মাদক কারবারি আসামিরা হলো- গোয়ালন্দ উপজেলার নিলু শেখের পাড়ার মো. আকরাম হোসেনের ছেলে মো. জুয়েল রানা (৩২), ঠাকুরগাও জেলার রানীশঙ্কর থানার রাউতনগর (৩নং হোসেনগাও) এলাকার আ. জব্বার মুন্সির ছেলে মো. আ. মতিন (৪২) এবং পলাতক গোয়ালন্দ পৌরসভার ৪নং ওয়ার্ডের কুমড়াকান্দি এলাকার মৃত জুলহাস শেখের ছেলে মো. শান্ত ওরফে চাঁদাই।

গোয়ালন্দ থানা পুলিশ সূত্র জানায়, রোববার রাত সাড়ে ৮টায় এএসআই শহিদুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে নিলু শেখের পাড়া এলাকায় অভিযান চালিয়ে ১নং আসামী মো. জুয়েল রানার বসত বাড়ি থেকে ৭৫ বোতল ফেন্সিডিলসহ তাদেরকে আটক করা হয় এবং এসময় একজন পালিয়ে যায়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে এবং পলাতক আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1