1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
কৈজুরী ইউনিয়নকে দুর্ণীতি মুক্ত করতে চান চেয়ারম্যান প্রার্থী নুর হোসেন
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:১৬ পূর্বাহ্ন

কৈজুরী ইউনিয়নকে দুর্ণীতি মুক্ত করতে চান চেয়ারম্যান প্রার্থী নুর হোসেন

এম,এ, জাফর লিটন, সিরাজগঞ্জ করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১

সিরাজগঞ্জের শাহজাদপুরের ১০নং কৈজুরী ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ- সম্পাদক তরুন জননেতা ও সমাজসেবক জনাব নুর হোসেন সৈকত।

তিনি আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে একজন যোগ্যপ্রার্থী হিসেবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ইতিমধ্যেই তিনি জগতলা বাজার, পাচিল বাজার, লোহিন্দাকান্দী বাজার, গুপিয়াখালি বাজার, ভাটপাড়া, কৈজুরী বাজারসহ বিভিন্ন হাট-বাজারে নিজ কর্মি সমর্থক ও সাধারণ ভোটারদের সাথে মতবিনিময় করেছেন।

গত রোববার বিকেলে নুর হোসেন সৈকত ঢাকা থেকে শাহজাদপুর বিসিক বাসস্ট্যান্ডে পৌঁছলে কয়েকশত মোটরসাইকেল নিয়ে ভক্ত,ও কর্মি সমর্থকেরা দল,মত, নির্বিশেষে তাকে উষ্ণ অভ্যর্থনা দিয়ে গ্রামের বাড়ী জগতলা নিয়ে আসে। এলাকার সাধারণ মানুষের ভালবাসায় সিক্ত হন তিনি। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা বিষয়ে জননেতা নুর হোসেন সৈকত সাংবাদিকদের বলেন, কৈজুরী ইউনিয়নবাসী একটা পরিবর্তন চায়, দুর্নীতিগ্রস্থ পরিষদে স্বচ্ছতা, জবাবদিহিতা এমনকি উন্নয়নের ধারায় ফিরিয়ে আনতে চায়।

নদী সিকস্তি হাজারও পরি্ারের দুঃখমোচনে প্রয়োজন সৎ, যোগ্য নেতার প্রয়োজন। আর জনগনের এসব দুঃখ লাঘবের জন্য আমি এ ইউনিয়নের সন্তান হিসেবে বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মনোনয়ন দাবী করছি। আশা করি পরিবর্তন, উন্নয়নের জন্য আমাকে চেয়ারম্যান পদে মনোনয়ন দিবে। আমি বিজয়ী হলে, ভাঙ্গন কবলিত এই ইউনিয়নবাসীর দুঃখ মোচনে নিরলসভাবে কাজ করে যাব। সেই সাথে ইউনিয়ন থেকে দুর্নীতির কালিমা মোচন করে জনগনের সমস্যা ও জবাবদিহিতা নিশ্চিত করব।

উল্লেখ্য নুর হোসেন সৈকত ১৯৭৬ সালের ১৩ জানুয়ারি কৈজুরী ইউনিয়নের যমুনা অববাহিকার জগতলা গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত ছিলেন। ১৯৯৮-২০০২ শেসনে ছাত্রলীগের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক এবং ২০০২-২০০৫ সালে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ- সম্পাদক ছিলেন। তিনি জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় থেকে এম,এ এমফিল করেন। বর্তমানে তিনি মুদ্রণ ব্যবসার সাথে জড়িত আছেন।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1