1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
নির্বাচিত হলে ৯ নং ওয়ার্ড হবে আধুনিক : কাউন্সিলর প্রার্থী আরিফ
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

নির্বাচিত হলে ৯ নং ওয়ার্ড হবে আধুনিক : কাউন্সিলর প্রার্থী আরিফ

আকাশ ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

আসন্ন সাভার পৌর নির্বাচনে ৯ নং ওয়ার্ডকে পরিকল্পিত, পরিচ্ছন্ন, আধুনিক এবং একটি আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চান কাউন্সিলর প্রার্থী মোঃ আশরাফুল ইসলাম আরিফ। আগামীতে কে আসছেন আর কে ছিটকে পড়বেন- এমন আলোচনাই সর্বত্র। সেই ডামাডোলে নতুন করে আলোচনায় সাভার ৯ নং ওয়ার্ডের কৃতি সন্তান আরিফ। নিরবে, নিভৃতে মানুষের কল্যানে নিবেদিত হতে চান তিনি।

‘দীর্ঘদিন ধরেই রাজনীতির পাশাপাশি জনসেবায় তিনি নিয়োজিত আছেন। মানুষের কল্যান ও জীবনমান উন্নয়নে জনপ্রতিনিধিদের গুরুত্ব অনেক বেশি। আর সে কারনেই পৌর নির্বাচনে অংশ নেবার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। মাদক, সন্ত্রাস প্রতিরোধে এলাকার মানুষের প্রত্যাশার চাপই মূলত এই সিদ্ধান্ত নিতে তাকে বাধ্য করেছে ।

আরিফ বলেন, ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নির্বাচিত হলে দীর্ঘমেয়াদি পরিকল্পনা হাতে নিয়ে এলাকার ড্রেনেজ ব্যবস্থা ও রাস্তাঘাটসহ সার্বিক উন্নয়ন করতে, একই সঙ্গে এই ওয়ার্ডকে মাদক, ধর্ষণ, বখাটে, কিশোর গ্যাং ও সন্ত্রাসমুক্ত করে গড়তে চাই।

আমার ব্যক্তিগত চাওয়া-পাওয়ার কিছু নেই। এই এলাকার প্রতিটি মানুষকে আমি আমার নিজের পরিবারের সদস্য মনে করি। সুখ-দুঃখে তাদের পাশে থাকার চেষ্টা করি। তারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে এই ওয়ার্ডকে পরিকল্পিতভাবে সাজাতে চাই। দীর্ঘমেয়াদি পরিকল্পনা হাতে নিয়ে রাস্তাঘাট, ড্রেনসহ কর্মকাণ্ড বাস্তবায়ন করতে চাই।

এছাড়া এই ওয়ার্ডকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সে পরিণত করাই হবে আমার প্রথম কাজ। বাংলালাইভের সাথে আলাপকালে এমনটিই জানিয়েছেন আরিফ।

গত নির্বাচনে এই ওয়ার্ডে ভোটার সংখ্যা যা ছিল এবার তারচেয়ে বেশি। সুখে-দুঃখে সাধারণ মানুষের পাশে থেকে এবং ব্যক্তিগত উদ্যোগে এলাকার উন্নয়নে ভূমিকা রেখে এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন আরিফ। ওয়ার্ডের স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা যায়, আরিফ’কে নম্র ও ভদ্র মানুষ হিসেবেই জানেন তারা।

স্থানীয়রা জানান, মেধাবী ছাত্র হিসেবে এলাকায় তার ব্যাপক পরিচিতি রয়েছে। জনপ্রতিনিধি না হয়েও যে কোনো প্রয়োজনে ডাকলে তাকে আমরা পাশে পেয়েছি। এই ওয়ার্ডের প্রতিটি মহল্লায় রয়েছে তার পদচারণা। এই সব মহল্লার শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ মাদ্রাসা এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে রয়েছে তার নিবিড় সম্পর্ক।

 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1