1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
মাদক মামলায় গ্রেপ্তার দিয়া মির্জা ও তার বোন
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন

মাদক মামলায় গ্রেপ্তার দিয়া মির্জা ও তার বোন

অনলাইন ডেস্ক । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

বলিউডে ফের মাদক যোগ। এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জালে ধরা পড়লেন মোট চারজন। তাদের মধ্যে দু’জন ভারতীয় এবং বাকিরা বিদেশি। জানা গিয়েছে, ওই ভারতীয় দু’জনের মধ্যে একজন অভিনেত্রী দিয়া মির্জার প্রাক্তন ম্যানেজার এবং অপরজন তার বোন।

গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে এনসিবি আধিকারিকরা মুম্বইয়ের পশ্চিম বান্দ্রায় বেশ কিছু ক্যুরিয়ার বাজেয়াপ্ত করে। তল্লাশি চালিয়ে প্রচুর পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়। এরপর একটি বহুতল আবাসনেও তল্লাশি চালান তদন্তকারীরা। সেখান থেকে উদ্ধার হয় গাঁজা। সব মিলিয়ে প্রায় ২০০ কেজি গাঁজা উদ্ধার হয়। ওই আবাসন থেকে করণ সাজনানি নামে বিদেশি নাগরিককে গ্রেপ্তার করা হয়। তদন্ত করে দেখা যায় দিয়া মির্জার প্রাক্তন ম্যানেজার রাহিলা ফার্নিচারওয়ালার সঙ্গে যোগাযোগ রয়েছে তার। এছাড়া রাহিলার বোনের সঙ্গেও ওই ব্যক্তির যোগাযোগ রয়েছে। তদন্তে জানা গিয়েছে, বেশ প্রভাবশালীদের কাছে গাঁজা পৌঁছে দেওয়ার কাজ করত ওই বিদেশি নাগরিক। দিয়ার প্রাক্তন ম্যানেজার এবং তার বোন সেই কাজে পূর্ণ সহযোগিতা করত। দিত টাকার জোগানও।

গত বছর ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের নিথর দেহ। তার মৃত্যুর তদন্তে নেমে বলিউডে মাদক যোগের প্রসঙ্গ সামনে আসে। তারপর থেকে একের পর এক তারকার মাদক যোগের ঘটনা নজরে পড়ে তদন্তকারীদের। ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোন-সহ একাধিক প্রথম সারির তারকাকে ডেকে জেরাও করেছে এনসিবি। তবে ঘটনার কিনারা হয়নি। এবার বলিউডে মাদক কাণ্ডে নাম জড়াল দিয়া মির্জার প্রাক্তন ম্যানেজার এবং তার বোনেরও। তাদের জেরা করে আরও কোনও নাম সামনে আসতে পারে বলেই মনে করছেন তদন্তকারীরা।

 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1