1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
একে অপরকে আনফলো করলেন নুসরত ও নিখিল
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১০:২৭ পূর্বাহ্ন

একে অপরকে আনফলো করলেন নুসরত ও নিখিল

বিনোদন ডেস্ক । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

সাংসদ হওয়ার ঠিক পরেই বিয়ে সেরেছিলেন। তুরস্কে হয়েছিল ডেস্টিনেশন ওয়েডিং। সুখের সেই দাম্পত্যে ফাটল ধরেছে! বেশ কিছুদিন ধরেই টলিপাড়ায় শোনা যাচ্ছে এই গুঞ্জন। তাতে আবার নতুন করে ঘৃতাহুতি পড়ল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি স্ক্রিনশটে। যার ভিত্তিতে ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরত জাহান এবং নিখিল জৈন। এমনকী জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় স্ত্রী নুসরতকে উইশ পর্যন্ত করেননি নিখিল। এতেই জোরদার হয়েছে বিয়ে ভাঙার জল্পনা।

নভেম্বর মাসের ১৬ তারিখ শেষ নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নুসরতের সঙ্গে ছবি আপলোড করেছিলেন নিখিল। পারিবারিক ছবি শেয়ার করে জানিয়েছিলেন দিওয়ালির শুভেচ্ছা। নুসরতের প্রোফাইলে অনেকটা খুঁজে তারপর যুগলের ছবি পাওয়া যাবে।

টিনসেল টাউনে গুঞ্জন, ‘SOS কলকাতা’ ছবির সহ-অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নাকি নৈকট্য তৈরি হয়েছে নুসরতের। দু’জনে নাকি একসঙ্গে রাজস্থানেও বেড়াতে গিয়েছিলেন। কিন্তু জন্মদিনে সংবাদ প্রতিদিনকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে নুসরত সেকথা অস্বীকার করে বলেছিলেন, “আমি তো এর আগেও যশের সঙ্গে দু’টো ছবি করেছি। কিছু তো হয়নি আগে। তখন তো আমি বিয়েও করিনি। যখন ‘ওয়ান’ করেছিলাম, আমার কাছে তো ওপেন চান্স ছিল।

যদিও সেই সাক্ষাৎকারে আলাদা থাকার কথা স্বীকার করে নিয়েছিলেন নুসরত। অভিনেত্রী জানিয়েছিলেন, ব্যক্তিগত কারণেই আলাদা থাকার সিদ্ধান্ত। এরপরই আবার বলেছিলেন, “বাইরে থেকে সবসময় মেয়েদের ভুলই দেখা হয়, কিন্তু সবসময় মেয়েদের ভুল হয় না।

ইঙ্গিতপূর্ণ এই কথা কি নিখিলকে উদ্দেশ্য করেই বলেছিলেন টলি বিউটি? সত্যিই কি বিয়েটা দেড় বছরের মাথায় ভাঙতে চলেছে? এই প্রশ্নই করছেন অনেকে।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1