1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
তিনদিনে একই ম্যাচ দুইবার স্থগিত
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৬:০৯ অপরাহ্ন

তিনদিনে একই ম্যাচ দুইবার স্থগিত

রাসেল ,রাজবাড়ী করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

করোনাভাইরাসের ধাক্কা যেন আর সইতে পারছে না আরব আমিরাত ক্রিকেট দল। একের পর এক করোনা আক্রান্তের খবরে অনিশ্চয়তা সৃষ্টি হয়েছে আয়ারল্যান্ড ও আরব আমিরাতের মধ্যকার ওয়ানডে সিরিজকে ঘিরে। প্রাণঘাতী এ ভাইরাসের কারণে তিনদিনের মধ্যে দ্বিতীয়বার স্থগিত হলো সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি।

গত ৮ জানুয়ারি (শুক্রবার) আবুধাবিতে শুরু হয়েছে আরব আমিরাত ও আয়ারল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। চুন্দাগোপয়িল রিজওয়ান আর মোহাম্মদ উসমানের ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরিতে আয়ারল্যান্ডকে চমকে দিয়ে ৬ উইকেটের সহজ জয় পেয়েছিল স্বাগতিক আরব আমিরাত।

প্রথম ওয়ানডেতেই এমন রোমাঞ্চকর ফলের পর সিরিজের বাকি ম্যাচগুলোর ওপর বাড়তি প্রত্যাশা ছিল স্বাগতিকদের। কিন্তু দলের মধ্যে একের পর করোনা সংক্রমণের কারণে তা অনেকটাই ফিকে হয়ে গেছে। সোমবার নিজেদের স্কোয়াডে চতুর্থ করোনা পজিটিভের খবর জানিয়েছে আমিরাত ক্রিকেট বোর্ড।

যার ফলে আজ (মঙ্গলবার) হতে যাওয়া দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি দ্বিতীয়বারের মতো পিছিয়ে দেয়া হয়েছে। এটি কবে হবে সে বিষয়ে এখনও সিদ্ধান্ত নেয়া হয়নি। সিরিজ শুরুর আগে আমিরাতের দুইজন খেলোয়াড় করোনা আক্রান্ত হন। তবে এটি মাঠের খেলা শুরু হওয়ার পথে কোনো সমস্যা করেনি।

প্রাথমিক সূচিতে রোববার (১০ জানুয়ারি) হওয়ার কথা ছিল দ্বিতীয় ওয়ানডে। কিন্তু তৃতীয় এক খেলোয়াড় করোনা আক্রান্ত হওয়ায় স্থগিত করা হয় সেদিনের ম্যাচ এবং নিয়ে যাওয়া হয় ১৬ জানুয়ারিতে। অর্থাৎ ১২, ১৪ ও ১৬ জানুয়ারিতে হবে বাকি তিন ম্যাচ- এমনটাই ঠিক করা হয়। যা বদলে গেছে আরও একবার।

কেননা সোমবার আবারও করোনার হানা পড়েছে আমিরাত শিবিরে, প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন স্বাগতিকদের আরও এক খেলোয়াড়। যে কারণে স্থগিত করা হয়েছে মঙ্গলবারের খেলাও। অর্থাৎ তিনদিনের ব্যবধানে দ্বিতীয়বারের মতো স্থগিত হলো সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি। এটি আগামী ১৮ জানুয়ারিতে হবে কি না, সে বিষয়ে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

পরিস্থিতি বুঝতে পেরে আমিরাত ক্রিকেট বোর্ডের পাশে দাঁড়িয়েছে আইরিশ ক্রিকেট বোর্ডও। তবে তাদের হাতেও সময় খুব কম। কেননা আগামী ২১ জানুয়ারি থেকে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ রয়েছে আয়ারল্যান্ডের। তাই এর আগেই শেষ করতে হবে আমিরাতের বিপক্ষে সিরিজটি। তা না করা গেলে, চার ম্যাচের সিরিজের দৈর্ঘ্য কমে যাবে নিশ্চিতভাবেই।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1