1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
যাত্রা শুরু করলো একত্রিত ফাউন্ডেশন
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন

যাত্রা শুরু করলো একত্রিত ফাউন্ডেশন

মো. মনির হোসেন পিন্টু, চরভদ্রাসন করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

ফরিদপুরের চরভদ্রাসনে আত্মপ্রকাশ করলো অরাজনৈতিক ও অলাভজনক যুক্তসেবামূলক সংগঠন একত্রিত ফাউন্ডেশন।

উপজেলার কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে গড়া উপজেলার অসহায় দুস্থ মানুষের সেবার ব্রত নিয়ে কাজ শুরু করেছে সংগঠনটি।

এ উপলক্ষে সংগঠনটি বুধবার (১৩ জানুয়ারী) সকাল ১১টা থেকে চরভদ্রাসন বাজারে পথচারীসহ নানা শ্রেনীপেশার মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরন, হ্যান্ড স্যানিটাইজার করাসহ বিভিন্ন প্রচারনামূলক কাজের মাধ্যমে তাদের আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।

এসময় তারা চরভদ্রাসন পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ও স্বাস্থ্যকমপ্লেক্সের সামনে একটি করে মানবতার দেওয়াল,ও খুশির ঝুড়িঁ স্থাপন করে। প্রতিটি খুশির ঝুড়িতে ক্ষুধার্তদের জন্য শুকনো খাবার মজুদ করে রাখেন। এছাড়া এসময় তারা ২০ জন বস্ত্রহীনের কাপড়ের ব্যবস্থা করেন।

ফাউন্ডেশনের সভাপতি আসাদ খানঁ বলেন,একঝাঁক তরুন-তরুনী নিয়ে আমাদের এগিয়ে চলা। চরভদ্রাসন থেকে মাদক,করোনা মোকাবেলা ও সামাজিক উন্নয়নে আমরা সর্বদা কাজ করে যাবো।

ফাউন্ডেশনের সাধারন সম্পাদক শাহরিয়ার আহমেদ জানান, আমরা সম্পূর্ন নিজস্ব অর্থায়নে আমাদের সেবামূলক সংগঠনটি তৈরি করেছি। ইচ্ছা করলে যে কেউ আমাদের সংগঠনের সদস্য হতে পারবে। আমরা ভবিষ্যতে চরভদ্রাসনের সমাজ ও পরিবেশ উন্নয়নে কাজ করে যাবো।

এসময় সামিরা আফরোজ ঐশি, শায়লা, কনা, কাজি সিফাজ, শেখ সুলায়মান, সামির ইসলাম ও জয় ঘোষসহ সংগঠনটির আরো অন্যান্য সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন ।

 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1