1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
প্রধানমন্ত্রীর ঘোষণার পরে পলাশবাড়ীতে ৬০ টি পরিবার পেলো নতুন ঘর
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:৫৫ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর ঘোষণার পরে পলাশবাড়ীতে ৬০ টি পরিবার পেলো নতুন ঘর

আশরাফুল ইসলাম, গাইবান্ধা, করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ঘোষিত নির্বাচনী ইশতেহারের গুরুত্বপূর্ন বিশেষ প্রকল্প আশ্রয়ন প্রকল্প ২ এর আওতায় সারাদেশের ন্যায় গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে ৬০ ভূমি ও গৃহহীন পরিবার পেলো ২ শতক জমির মালিকানা ও একটি করে সেমি পাকা রঙ্গীন টিনসেড বাড়ী।

শনিবার সকালে গণভবন হতে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে এক যোগে সারাদেশে নতুন বাড়ী ও জমির কাগজপত্রাদি সুবিধাভোগীদের নিকট হস্তান্তর কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি। এসময় তাহার ঐতিহাসিক এ নির্দেশনার পর পলাশবাড়ী উপজেলা প্রশাসন উপজেলার সুবিধাভোগী পরিবার গুলোর হাতে কাগজপত্রাদি সহ বাড়ী গুলো হস্তান্তর করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের বঙ্গবন্ধু হলরুমে নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়নের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোকসেদ চৌধুরী বিদ্যুৎ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার আব্দুর রহমান, প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতা,সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন প্রমুখ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান,উপজেলা প্রকৌশলী তাহাজ্জত হোসেন, সহকারী প্রকৌশলী রাশিদুল ইসলাম রাসেলসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারাসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলার ভূমি ও গৃহহীন পরিবারের সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গাইবান্ধা জেলার ৭ টি উপজেলার ৪ টি পৌরসভায় মোট ১৪ কোটি ৪৬ লাখ ৬৬ হাজার টাকা ব্যায়ে ৮৪৬ টি গৃহ নির্মানের ফলে এসব ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের মাধ্যমে পূর্নবাসিত করা হলো। ভূমিহীনের দীর্ঘদিনের দুংখ ঘুচলো ৮৪৬ টি পরিবারের।

 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1