1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
বাগেরহাটে ৪৩৩টি বাড়ি পেল পরিবার
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:৪৪ অপরাহ্ন

বাগেরহাটে ৪৩৩টি বাড়ি পেল পরিবার

এম.পলাশ শরীফ, বাগেরহাট, করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

ভূমি-গৃহহীনদের একটি সুন্দর ঘরের স্বপ্ন পূরণের প্রথম ধাপে বাগেরহাটে ৪৩৩টি পরিবার পেলো একটি আধাপাকা বাড়ি। মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে এসব ঘর ও জমি দেওয়া হয়।
শনিবার (২৩ জানুয়ারি) গণভবন থেকে ভিডিও কনফারেন্সে আনুষ্ঠানিক ভাবে ঘর বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রানমন্ত্রী শেখ হাসিনা।আনুষ্ঠানিক উদ্বোধন শেষে বাগেরহাটে উপকার ভোগিদের মধ্যে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন জেলা প্রশাসক আ.ন.ম. ফয়জুল হক।

এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, নির্বাহী অফিসার মুহাম্মাদ মুছাব্বেরুল ইসলাম, জেলা ইওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট ভ’ইয়া হেমায়েত উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান খান রেজাউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীনসহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, জেলা-উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, প্রিন্ট-ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ সকল শ্রেনী-পেশার প্রতিনিধিত্বশীল ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মুজিববর্ষ ঘোষণা করে সরকার। মুজিববর্ষে কেউ গৃহহীন থাকবে না- এ লক্ষ্য বাস্তবায়নের অংশ হিসেবে আশ্রায়ন-২ প্রকল্পের অধীনে চলমান কর্মসূচির প্রথম পর্যায়ে বাগেরহাটে ৪৩৩টি ঘর পেলো ভূমি-গৃহহীন পরিবার।
প্রতিটি ঘর দুই কক্ষ বিশিষ্ট। এতে দুটি রুম ছাড়াও সামনে একটি বারান্দা, একটি টয়লেট, একটি রান্নাঘর এবং একটি খোলা জায়গা রয়েছে। পুরো ঘরটি নির্মাণের জন্য খরচ হয়েছে এক লাখ ৭১ হাজার টাকা এবং মালামাল পরিবহনের জন্য চার হাজার টাকা দেওয়া হবে প্রতি পরিবারকে।

 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1