1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
মির্জাগঞ্জে ছাত্রলীগের কমিটির বিরুদ্ধে পদবঞ্চিতদের মিছিল, পুলিশের ধাওয়া
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:৫৩ পূর্বাহ্ন

মির্জাগঞ্জে ছাত্রলীগের কমিটির বিরুদ্ধে পদবঞ্চিতদের মিছিল, পুলিশের ধাওয়া

কামরুজ্জামান বাঁধন, মির্জাগঞ্জ করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে ত্যাগী নেতা-কর্মীদের বাদ দিয়ে বিএনপি জামায়াত, অছাত্র, বিবাহিত ও ঢাকায় বসবাসরত চাকুরীজীবীদের অর্ন্তভূক্ত করে কমিটি গঠনের অভিযোগ করে নবগঠিত কমিটি বাতিলের দাবীতে পদবঞ্চিত ছাত্রলীগ নেতাকর্মীরা উপজেলা শহরে বিক্ষোভ মিছিল বের করে।

বুধবার (১০ ফেব্রুয়ারী) সকাল ১১টায় মিছিলটি উপজেলা ম্যাজিষ্ট্রেট আদালত ভবন সংলগ্ন মহাসড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করে মিছিলটি উপজেলা পরিষদ গেটের সামনে এলে পুলিশ তাদের বাঁধা দিলে বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হলে পুলিশ ব্যানার ছিনিয়ে নেয় এবং এক পর্যায়ে পুলিশ ধাওয়া দিলে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।

এ সময় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পদবঞ্চিত মো. রাকিব মৃধা বলেন, আমাদের শান্তিপূর্ণ মিছিলে পুলিশ বাঁধা দেয় এবং লাঠিচার্জ করে। পুলিশের লাঠিচার্জে ছাত্রলীগের ৮জন নেতা-কর্মী আহত হন। আহতরা হলেন, মো.নাঈম মৃধা, মো.আব্বাস মল্লিক, নুরুল হক মৃধা, তারিকুল ইসলাম রুবেল, কামরুল, সাইফুল ফকির,হাসান হাওলাদার ও রাজিব খান।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. শাহআলম জানান, আইন শৃক্সখলা রক্ষার্থে মিছিলটি ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে। পুলিশ কোন ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর লাঠিচার্জ করেনি।

 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1