1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
বিজিত স্বতন্ত্র মেয়র প্রার্থী শেখ.মো. নজরুলের ফেসবুক ষ্টাটাস
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:৪৭ পূর্বাহ্ন

বিজিত স্বতন্ত্র মেয়র প্রার্থী শেখ.মো. নজরুলের ফেসবুক ষ্টাটাস

মইনুল হক মৃধা, গোয়ালন্দ করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১

১৪ ফেব্রুয়ারি সদ্য সমাপ্ত হওয়া গোয়ালন্দের পৌর নির্বাচনে বিজয়ী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী নজরুল ইসলাম মন্ডলকে অভিনন্দন জানিয়েছেন বিজিত স্বতন্ত্র মেয়র প্রার্থী শেখ.মো.নজরুল ইসলাম।

১৪ ফেব্রুয়ারি রাত ৮ টায় উপজেলা হলরুমে নির্বাচনি ফলাফল প্রকাশ করার পর রাত ৮টা ১৮মিঃ এ শেখ.মো. নজরুল ইসলাম তার ফেসবুক টাইমলাইনে দেয়া এক ষ্টাটাসে বলেন, “জনগনের রায়ে নব নির্বাচিত মেয়র কে অভিনন্দন।

বাংলাদেশের রাজনৈতিক সংস্কৃতিতে পরাজিত প্রার্থীর পরাজয় স্বীকার করে নেয়া এবং বিজয়ী প্রার্থীকে অভিনন্দন জানানোর রেওয়াজ নেই বললেই চলে।

গনতান্ত্রিক সমাজে সহনশীলতা, পরমত সহিষ্ণুতা এবং নির্বাচনের পরে সকলে মিলে মিশে দেশের জন্য কাজ করা বহুল প্রচলিত ও প্রয়োজনীয় একটি বিষয়। গোয়ালন্দের পৌর নির্বাচনের তরুণ ব্যাবসায়ী, তরুণ শিল্পপতি স্বতন্ত্র মেয়র প্রার্থী শেখ.মো. নজরুল ইসলাম সম্ভবত সেই ইতিবাচক ধারাটিরই প্রবর্তন করলেন যা সুধী মহলে ব্যাপক প্রশংসিত হয়েছে। তার কথায় জনগণ যাকে চাইবে সেই নির্বাচিত হবে। জনগণের ভালোবাসার ভোটেই জয়লাভ সম্ভব।

 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1