1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
কলাপাড়ায় করোনাভাইরাসের টিকা গ্রহনে আগ্রহ বাড়ছে
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন

কলাপাড়ায় করোনাভাইরাসের টিকা গ্রহনে আগ্রহ বাড়ছে

উত্তম কুমার হাওলাদার, কলাপাড়া করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

পটুয়াখালীর কলাপাড়ায় দিন দিন করোনাভাইরাস’র টিকা গ্রহনের আগ্রহ বাড়ছে। রয়েছে নিবন্ধনকারীদের সারিবদ্ধ লাইন। হাসপাতালে টিকা গ্রহনে জন্য বিভিন্ন পেশার নারী-পুরুষদের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

এরই ধারাবাহিকতায় করোনা প্রতিরোধ টিকা নিলেন সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ মাহবুবুর রহমান তালুকদার ও তাঁর সহধর্মিণী সাবেক কলাপাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এবং জেলা পরিষদের সদস্য প্রীতি হায়দার। এর আগে করোনা প্রতিরোধ টিকা নিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার।

এছাড়া ঢাকা দক্ষিন আওয়ামী যুবলীগ সহ-সভাপতি মুরসালিন আহম্মেদ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হীরা হাওলাদার স্বপন কলাপাড়া হাসপাতালে গিয়ে টিকা গ্রহণ করেছে। বুধবার সকালে মহিপুর যুবলীগের অহ্বায়ক মিজানুর রহমান বুলেট আকন করোনাভাইরাসের টিকা নিয়েছেন। এ সময় তিনি স্থানীয় যুবলীগ নেতা কর্মীদের টিকা নেওয়ার জন্য আহবান জানান।

কলাপাড়া হাসপাতাল সূত্রে জানা গেছে, ডাক্তার, নার্স, গণমাধ্যম কর্মী, আইনশৃক্সখলা বাহিনীর সদস্যসহ ১৪২৪ জন টিকা গ্রহণ করেছেন। এছাড়া বুধবার সাড়ে ১২ টা পর্যন্ত ২৭২৮ জন রেজিষ্ট্রেশন করেছে। তবে এ উপজেলায় মোট ৩৫০০ জন টিকা প্রদান করা হবে। উদ্ভোনের প্রথম দিনই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার চিন্ময় হাওলাদার করোনাভাইরাসের টিকা নিয়েছেন।

এদিকে করোনা টিকা নেয়ার জন্য রেজিষ্ট্রেশন জন্য কলাপাড়া থানায় বুথ চালু করা হয়েছে । বিনা খরচে প্রতিদিন সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রেজিষ্ট্রেশন করা হবে বলে জানিয়েছেন কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার চিন্ময় হাওলাদার বলেন, গত ৭ ফেব্রæয়ারি রবিবার এ কর্মসূচির উদ্ভোধনের পর থেকেই সাধারণ মানুষের মধ্য টিকা গ্রহণের আগ্রহ আমরা লক্ষ্য করছি। এখন পর্যন্ত যারা টিকা নিয়েছেন তাদের শরীরে কোনো পার্শ্বপ্রতিক্রিয়া সৃষ্টি না হওয়ায় মানুষের মনোবল বৃদ্ধি পাচ্ছে। এ কারণে আগ্রহও বাড়ছে।

 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1