1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
ধামরাইয়ে ইটভাটার স্টাফকে পিটিয়ে আড়াই লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন

ধামরাইয়ে ইটভাটার স্টাফকে পিটিয়ে আড়াই লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

মো. আদনান হোসেন, ধামরাই করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

ধামরাই উপজেলার বাধুলী এলাকার আরবিসি স্টার ইটভাটার হুমায়ুন নামে এক স্টাফকে মারধর করে আড়াই লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

গতকাল ( বৃহস্পতিবার) ভোর সাড়ে ৪টার দিকে ধামরাইয়ের বাধুলী এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোরে বাথুলী এলাকার কালাচাঁনের ছেলে মাে. লােকমান (৪৫) নেতৃত্বে মাে. দিপু (২৫) সহ অজ্ঞাতনামা আরও ৬-৭ জন লােক টাটা ট্রাক নিয়ে আরবিসি স্টার ইটভাটায় দাদনের ইট নিতে আসে। এসময় ইটভাটার স্টাফ হুমায়ুন কিছুক্ষন পরে আসতে বললে দিপু তাদেরকে লােকমানের লােক দাবি করে বিভিন্ন প্রকার হুমকি ধমকি প্রদর্শন করে। পরে তারা জোর পূর্বক ইট নিতে গেলে হুমায়ুন তাদের বাধা দিলে একপর্যায়ে হুমায়ুনকে বিভিন্ন প্রকার অকথ্য ভাষায় গালিগালাজ করে এলােপাথালী ভাবে পিটিয়ে আহত করে। এসময় হুমায়ুনের গায়ে থাকা জ্যাকেটের পকেটে থাকা মিলপার্টির বিল আড়াই লাখ টাকা দিপু ছিনিয়ে নেয়। পরবর্তীতে ইটভাটার লেবারগন এগিয়ে আসলে বিভিন্ন প্রকার হুমকি ধমকি দিয়া দ্রুত পালিয়ে যায় দিপুরা। পরে আহত হুমায়ুনকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেওেয়া হয়।

এ বিষয়ে সাংবাদিকরা অভিযুক্ত লোকমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি খোলার মালিকের কাছে ইট পাওনা রয়েছি কিন্তু মারামারির বিষয়ে আমি কিছু জানিনা । আমার গাড়ির ড্রাইভার যদি কিছু করে থাকে সেটা আমার বিষয় না।

এবিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) জানান, এ বিষয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে । তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1