1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
আমাকে দু'বার হত্যাচেষ্টা করা হয়েছে: বুবলী
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন

আমাকে দু’বার হত্যাচেষ্টা করা হয়েছে: বুবলী

অনলাইন ডেস্ক । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

পরপর দুইবার হত্যাচেষ্টার অভিযোগ করলেন ঢাকাই ছবির নায়িকা শবনম বুবলী। তাকে কেউ মেরে ফেলার চেষ্টা করছে- সম্প্রতি এমন মন্তব্য করেছেন। তবে সেই ব্যক্তি কে বা কারা এ বিষয়ে স্পষ্ট করে কিছু বলেননি তিনি।

শুক্রবার ফেসবুকে নিজের অ্যাকাউন্টে এক পোস্টে তিনি এমন দাবি করেছেন। বুবলী লিখেছেন- সব সড়ক দুর্ঘটনাই দুর্ঘটনা নয়, অনেক সময় পরিকল্পিতও হয়, তা গত দুই দিন টের পেয়েছি। উপলব্ধি করেছি আমরা যা দেখি বা শুনি তার পেছনেও অন্য এক অজানা সত্য থাকে। মৃত্যকে খুব কাছ থেকে দেখলাম আর ভাবছিলাম আজকের দিনটি তো আমাকে নিয়ে অন্যরকম সংবাদও হতে পারতো। হয়তো আল্লাহর রহমত, মা-বাবা ভাইবোনদের দোয়া আর আপনাদের ভালোবাসায় এ যাত্রায় ভালো আছি।

তিনি আরও লিখেছেন- গত ৪-৫ দিন ধরে আমি ‘চোখ’ নামে একটি সিনেমার শুটিং করছিলাম। যথারীতি শুটিং শেষে রাতে বাসায় ফেরার পথে বিপরীত রাস্তা থেকে কোনো হর্ন না বাজিয়ে, কোনো সিগন্যাল না দিয়ে আমার গাড়ির সামনে প্রচণ্ড বেগে তেড়ে এসেছে একটি প্রাইভেটকার। যার গ্লাস ছিল ব্ল্যাক পেপার দিয়ে মোড়ানো এবং কোনো নাম্বার প্লেট ছিল না।

আমার ড্রাইভার হার্ড ব্রেক না করলে হয়তো অন্য কিছু হতে পারতো। আর আমি নিজেও ড্রাইভিং জানি, তাই কোনটি দুর্ঘটনা আর কোনটি ইচ্ছাকৃত তা বোঝার ক্ষমতা নিশ্চয়ই একজন সুস্থ স্বাভাবিক মানুষের মতো আমারও আছে। প্রথম দিন সব বুঝতে পেরেও মনকে সান্ত্বনা দিয়েছিলাম। হয়তো বিপরীত দিক থেকে আসা গাড়ি এত জোরে আসার কারণে কন্ট্রোল রাখতে পারেনি। কিন্তু একই ঘটনার পুনরাবৃত্তি হলে সেটি তো আর বুঝতে বাকি থাকে না যে, এটি উদ্দেশ্যমূলক করা হচ্ছে।

এই পোস্টের সূত্র ধরে তার কাছে জানতে চাইলে বুবলী বলেন, একই ঘটনার পুনরাবৃত্তি হওয়া কোনো স্বাভাবিক বিষয় নয়। গত বুধবার রাতে যখন প্রথমবার সেই গাড়িটি আমাকে ফলো করে বা এ ঘটনার শিকার হই তখন মনকে সান্ত্বনা দিয়েছিলাম, এটা বোধহয় কোনো দিকভ্রান্ত ড্রাইভারের কাজ। কিন্তু একই ঘটনা যখন বৃহস্পতিবার রাতেও ঘটল তখন আর কাকতালীয় মনে হয়নি। বুঝতে পেরেছি আমাকে হত্যা করার জন্যই কেউ এ ধরনের মিশনে নেমেছে।

আপনি কী কাউকে সন্দেহ করেন? জানতে চাইলে বুবলী বলেন, অনেক দিন ধরেই আমি নানাভাবে নানাকিছু বুঝতে পারছি, কিন্তু স্পেসিফিক কারও নাম বলতে চাই না। যেহেতু আমার কাছে কোনো প্রমাণ নেই। দুই দিনই ঘটনাটি উত্তরা থেকে এয়ারপোর্টের পরে একই জায়গায় ঘটেছে। এজন্য আর কাকতালীয় মনে হয়নি। তবে শিগগিরই আমি এ বিষয়ে আইনি ব্যবস্থা নেব। কারণ যারাই এসব ন্যক্কারজনক অপরাধের সঙ্গে জড়িত থাকবেন, তারা নিশ্চয়ই বারবার সুযোগের অপেক্ষায় থাকবেন। তাই আইনি ব্যবস্থা নেয়াটা আমার জন্য জরুরি হয়ে পড়েছে। বিষয়টি নিয়ে আমি পরিবারের সঙ্গেও কথা বলেছি।

এদিকে প্রায় ১১ মাস আড়ালে থাকার পর গত জানুয়ারি মাসে আবারও প্রকাশ্যে আসেন শাকিব খানের হাত ধরে সিনেমায় আসা চিত্রনায়িকা বুবলী। সর্বশেষ তিনি নিরবের বিপরীতে ‘ক্যাসিনো’ নামে একটি ছবিতে অভিনয় করেন। ওই সময়ই তার সম্ভাব্য মা হওয়ার গুঞ্জন উঠে। ছবির শুটিংয়ের পরপরই বুবলী আড়ালে চলে যান।

আড়ালে থাকাকালীন মা হওয়ার গুজবটি আরও বেশি জোরালো হয়। তবে ১১ মাস পর যখন প্রকাশ্যে আসলেন তখন আড়ালে থাকার বিষয়ে কোনো মুখ খোলেননি এই নায়িকা।

তিনি বলেছেন, সময় হলেই তিনি সব জানাবেন। তবে এ সময় আমেরিকায় অভিনয় বিষয়ক একটি কোর্সে অংশ নিতে সেখানে কয়েক মাস অবস্থান করেছেন বলে জানিয়েছেন। ফিরতি যাত্রায় কয়েক দিন আগে নিরবের বিপরীতে ‘চোখ’ নামে নতুন একটি ছবির শুটিং শুরু করেছেন। গত সপ্তাহে শাকিব খানের বিপরীতে ‘লিডার আমি বাংলাদেশ’ নামে নতুন আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1