1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
নৌকার বিরোধিতা করায় মহিপুর থানা ছাত্রলীগের সভাপতির ভাইয়ের উপর হামলা
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন

নৌকার বিরোধিতা করায় মহিপুর থানা ছাত্রলীগের সভাপতির ভাইয়ের উপর হামলা

আবদুল কাইউম, পটুয়াখালী করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

পটুয়াখালীর মহিপুর থানাধীন ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে বিরোধিতা করায় মহিপুর থানা ছাত্রলীগ এর সভাপতি শোয়াইব খানের বড় ভাই পল্লী-চিকিৎসক ইয়াকুব আলী খানকে মারধর করেছে নৌকার সমর্থকরা এমন অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৭ফেব্রুয়ারি) দুপুর নাগাদ নিজের ফার্মেসীতে বসে রোগী দেখছিলেন পল্লী চিকিৎসক ইয়াকুব আলী খান।

কলাপাড়া মোজাহারউদ্দীন বিশ্বাস কলেজের ছাত্র সংসদের সাবেক ভিপি জিয়া ও ইউপি সদস্য রুহুল আমিনের ছেলে রুমান তাকে ডেকে চাপলি বাজার ব্রিজের উপরে নিয়ে যায় এবং তাদের সাথে ৩০-৪০ জন সন্ত্রাসীদের সমন্বয়ে তার উপরে অতর্কিত হামলা চালায়।

এতে আহত হন পল্লী চিকিৎসক ইয়াকুব আলী খান।

এ ঘটনাকে কেন্দ্র করে চাপলি বাজারে দোকান পাট বন্ধ করে হামলা কারিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেছে সাধারণ মানুষ। ইয়াকুব আলী খান ডালবুগঞ্জের পাশের ইউনিয়ন ধুলাস্বার ইউনিয়নের বাসিন্দা।

তার উপর কেন এমন হামলা হলো সেই প্রশ্ন এখন জনমনে। বিষয়ে ইয়াকুব খান জানান, ইউনিয়নের বাসিন্দা না হয়েও নৌকার বিরোধিতা করার কারনে এমবি কলেজ এর সাবেক ভিপি ও পৌর যুবলীগের সাবেক সভাপতি তাকে মারধর করেছে। ডালবুগঞ্জ ইউনিয়নে তার ভাই শোয়াইব খান তৃনমূলে ২য় হয়েছিল এবং ধুলাস্বার ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন।

মহিপুর থানার ওসি মোঃ মনিরুজ্জামান জানান, ঘটনার খবর পয়ে পুলিশ পাঠানো হয়েছ। পরিস্থিতি স্বভাবিক করার জন্য পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে।পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1