1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
শেরপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সাধারণ সম্পাদক নির্বাচিত মেরাজ
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

শেরপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সাধারণ সম্পাদক নির্বাচিত মেরাজ

হারুন অর রশিদ দুদু, শেরপুর করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

শেরপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সাংবাদিক মো. মেরাজ উদ্দিন। ২৭ ফেব্রুয়ারী শনিবার শহরের মাধবপুর এলাকায় উৎসব কমিউনিটি সেন্টারে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

৭৭ জন ভোটারের মধ্যে সকলেই ভোটাধিকার প্রয়োগ করেন। তন্মধ্যে মেরাজ উদ্দিন ৪৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্ব›িদ্ব প্রার্থী যমুনা টেলিভিশনের সাংবাদিক আদিল মাহমুদ উজ্জল পেয়েছেন ৩২ ভোট। ফলাফল ঘোষণার পরপরই পরাজিত প্রার্থী আদিল মাহমুদ উজ্জল বিজয়ী প্রার্থী মেরাজ উদ্দিনকে শুভেচ্ছা জানিয়ে তাকে সহযোগিতার আশ্বাস দেন।

এর আগে গত ৬ ফেব্রুয়ারী শেরপুর প্রেসক্লাবের সাধারণ সভায় কণ্ঠ ভোটে সভাপতি পদে দৈনিক সংবাদ ও একুশে টিভির সাংবাদিক মো. শরিফুর রহমান পুনরায় সভাপতি, বিজয় টিভির জি.এম. আজফার বাবুল সিনিয়র সহ-সভাপতি এবং দৈনিক সকালের সময়ের মানিক দত্ত সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

এছাড়া অন্যান্য পদে সভাপতি-সম্পাদক ও ক্লাবের সিনিয়র সদস্যরা আলোচনার ভিত্তিতে আগামী ১৫ দিনের মধ্যে প‚র্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান প্রেসক্লাব নির্বাচন কমিশনের চেয়ারম্যান সাংবাদিক শরিফুর রহমান। ভোট গণনা ও ফলাফল ঘোষণা অনুষ্ঠানে প্রেসক্লাবের আজীবন সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈম, সাংবাদিক দুদু মল্লিকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ নির্বাচন ও ভোটগণনা কার্যক্রম পর্যবেক্ষণ করেন এবং বিজয়ী প্রার্থীকে অভিনন্দন জানান।

এসময় তারা সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রেসক্লাবের কার্যক্রম পরিচালনার আহ্বান জানান।

 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1