1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
গোয়ালন্দে দৌলতদিয়া ইউপি প্যানেল চেয়ারম্যান গুলিবিদ্ধ
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৮:৪৩ অপরাহ্ন

গোয়ালন্দে দৌলতদিয়া ইউপি প্যানেল চেয়ারম্যান গুলিবিদ্ধ

মইনুল হক মৃধা, গোয়ালন্দ করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল গনি মন্ডল নিজ বাড়ির সামনে থেকে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি হয়েছেন।

আব্দুল গনি মন্ডল দৌলতদিয়া ইউনিয়নের ওমর আলী মেম্বার পাড়া এলাকার বিন্দু মোল্লার ছেলে ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান।

বুধবার (৩১ মার্চ) দিবাগত রাত সাড়ে ১০টায় দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে ঢাকা-খুলনা মহাসড়ক থেকে একটু এগিয়ে তার নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

 

প্রত্তক্ষদর্শীরা জানায়, ইউনিয়ন পরিষদের গেটের পাশে দোকান থেকে চা খেয়ে বাড়ির ফেরার পথে মোটরসাইকেল যোগে সন্ত্রাসীরা অতর্কিত ভাবে তাকে উদ্দেশ্য করে গুলি করে, গুলিটি পেটের একপাশে বিদ্ধ হয়ে তিনি মাটিতে লুটিয়ে পরেন। স্থানীয়রা তার চিৎকারে এগিয়ে আসলে সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান এবং অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ প্রসঙ্গে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক চিকিৎসা কর্মকর্তা নিতাই কুমার ঘোষ জানান, পেটের বাম পাশে একটি ক্ষত চিহ্ন রয়েছে। আর কোথাও কোনো ক্ষত চিহ্ন নেই। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়েছি। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় ও ভেতরে কোন গুলি রয়েছে কিনা সেজন্য উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, বুধবার রাত দশটার দিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে একটি চায়ের দোকানে চা খেয়ে নীজ বাড়ি ফিরছিলেন আব্দুল গনি মন্ডল। এ সময় সেখান থেকে একটু সামনে এগুতেই একটি মোটর সাইকেলে চরে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে গুলি করে। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়দের সহযোগিতায় তাকে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1