1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
নারীসহ পুলিশের হাতে আটক ছাত্রলীগ নেতা সুজন, জিম্মায় ছাড়ালেন বক্কার
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৯:০৮ অপরাহ্ন

নারীসহ পুলিশের হাতে আটক ছাত্রলীগ নেতা সুজন, জিম্মায় ছাড়ালেন বক্কার

স্টাফ করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় রবিবার, ৪ এপ্রিল, ২০২১

রাজবাড়ী পৌর মিলিনিয়াম সুপার মার্কেটের দ্বিতীয় তলায় অবস্থিত রয়েল টাচ আবাসিক হোটেলে অনৈতিক কর্মকাণ্ড করতে গিয়ে পুলিশের হাতে নারী সহ আটক হন রাজবাড়ী সদর উপজেলার আলিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুজন শেখ। সে একই ইউনিয়নের আলাদিপুর গ্রামের মৃত আজিজ শেখের ছেলে।

খবর পেয়ে ঘটনাস্থলে রয়েল টাচ হোটেল গিয়ে কাউকেই পাওয়া যায়নি। হোটেল বয় ও পরিছন্নকর্মীর দেওয়া তথ্য অনুযায়ী জানা যায় আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল হাসান বক্কার নামে এক নেতা তাদের ছাড়িয়ে নিয়ে গেছে। বক্কার আলীপুর ইউনিয়নের এসএম দারোগালির ছেলে এবং সদর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদের আওয়ামী লীগের পরাজিত বিদ্রোহী প্রার্থী এসএম নওয়াব আলীর ভাতিজা।

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল হাসান বক্কার

তবে এঘটনার বিষয়ে সুজন শেখের সাথে মুঠো ফোনে যোগোযোগ করলে তিনি বলেন, আমি হোটেলে যাইনি। এটা আমার বিরুদ্ধে অপপ্রচার বলেই ফোন কেটে দেন।

এবিষয়ে আবাসিক হোটেলে পরিছন্নতাকর্মী হিসেবে নিয়োজিত মো. সোহেল জানান, আজ দুপুর আড়াইটা থেকে তিনটের মধ্যে হোটেলের মালিক ও ম্যানেজার তপন ইউনিয়ন ছাত্রলীগ সভাপতিকে অনৈতিক কাজ কর্ম করার জন্য তার হোটেলের রুম ভাড়া দেন। পরে রাজবাড়ী সদর থানার এসআই বুরহান সঙ্গীয় ফোর্স নিয়ে এসে ছাত্রলীগ নেতা সুজন শেখকে হোটেল রুম থেকে হাতেনাতে আটক করে। পরবর্তীতে আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল হাসান বক্কার তার চাচাতো ভাই কর কমিশনার মেহেদী সুমনের তদবিরের মাধ্যমে আটককৃত ছাত্রলীগ নেতা সুজনকে পুলিশের কাছ থেকে তার জিম্মায় ছাড়িয়ে নিয়ে যায়।

এবিষয়ে ঘটনার সত্যতা স্বীকার করে হোটেল মালিক মো. তপন জানান, হোটেল এর পরিছন্নকর্মী মো. সোহেলের কাছ থেকে আলীপুরে ইউনিয়ন ছাত্রলীগের নেতা সুজন শেখ ১০৩ নম্বর রুম ভাড়া নেয়। আসলে এক প্রকার বাধ্য হয়েই তাকে রুম ভাড়া দিতে হয়। কারণ নেতা মানুষ রুম না দিলে ঝামেলা করতে পারে, তাই ঝামেলা এড়াতেই তাকে রুম দেওয়া হয়েছিল। আমি দুপুর দুইটার দিকে হোটেল থেকে একটি বিশেষ কাজে বাইরে যাই। পরে জানতে পারি পুলিশ এসে তাদের আটক করেছে।

এবিষয়ে জানতে আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল হাসান বক্কারের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, রয়েল টাচ হোটেলে নারী সহ আলীপুর ইউনিয়নের একটি ছেলেকে এসআই বোরহান আটক করে। তার নাম সুজন শেখ। পরে তাদের অভিভাবকদের কাছে তাকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ জানান, এমন অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে।


 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1