1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
মধুখালীতে সংবাদিকদের ওপর সন্ত্রাসীদের হামলা
বুধবার, ১৯ মে ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন

মধুখালীতে সংবাদিকদের ওপর সন্ত্রাসীদের হামলা

সাগর চক্রবর্ত্তী, মধুখালী করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় শনিবার, ১০ এপ্রিল, ২০২১

ফরিদপুরের মধুখালী উপজেলার দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিঃ এ সংবাদ সংগ্রহ কালে সংবাদিকদের ওপর সন্ত্রাসীদের হামলা ক্যামেরা ভাংচুর এবং শারীরিক লাঞ্চিত ও আহত করেছে।

উপজেলার আড়পাড়া ইউনিয়নের রাজধরপুর গ্রামে অবস্থিত দাহমাসি জুট ইন্ডাস্ট্রিজ লিঃ মালিক কর্তৃপক্ষ বিনা নোটিশে মিলটি বন্ধ ঘোষনা এবং পাঠ ব্যবসায়ীদের পাওনার দাবীতে জুট মিল এলাকায় অসন্তোষের খবর শুনে সংবাদ সংগ্রহে চ্যানেল এস টেলিশিভনের মো. মফিজুর রহমান মুবিন,জয়যাত্রা টেলিশিভনের মেহেদী হাসান পলাশ ও দৈনিক ঢাকা প্রতিদিনের সালেহীন সোয়াদ সাম্মী মধুখালী প্রতিনিধিগণ শুক্রবার বিকেলে সংবাদ সংগ্রহে গেলে জুটমিলের প্রধান ফটোকে কর্তব্যরত পাহারাদার অসৌজন্যমূল আচরন করেন। মিল কর্তৃপক্ষের লালিত সন্ত্রাসী বাহিনী সংবাদিকদের মিল অভ্যান্তরিন একটি কক্ষে আবদ্ধ করে শারীরিক লাঞ্চিত ও আহত করে এবং ক্যামেরা ভাংচুর ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়েযায়।

সন্ত্রসীরাগন ছবদাল কবির(৩২), শামীম আহমেদ(৩০), রফিকুল ইসলাম(৪৫), সুজাউল আলম(৩৫) মো. কামাল (৩০) নিয়াজউদ্দিন (৫৫), আব্দুর রহমান রবিউল(৩২)সহ আরো ১০/১২জন সন্ত্রসী কর্মকান্ডে অংশ নেয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তফা মনোয়ার ও ৯৯৯ এ ফোন দিলে পুলিশ গিয়ে সংবাদিকদের উদ্ধার করে।

এ বিষয়ে মধুখালী থানায় শুক্রবার রাতেই সাংবাদিক মেহেদী হাসন পলাশ বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।


 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1