1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
‘শিশু বক্তা’ রফিকুলের নামে গাজীপুরে আরেকটি মামলা
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন

‘শিশু বক্তা’ রফিকুলের নামে গাজীপুরে আরেকটি মামলা

অনলাইন ডেস্ক । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় রবিবার, ১১ এপ্রিল, ২০২১

‘শিশু বক্তা’ হিসেবে পরিচিত রফিকুল ইসলাম মাদানীর (২৭) বিরুদ্ধে গাজীপুরে আরেকটি মামলা হয়েছে। শনিবার (১০ এপ্রিল) দিবাগত রাতে গাজীপুর সিটি করপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মো. মোস্তাফিজুর রহমান বাদি হয়ে বাসন থানায় মামলাটি দায়ের করেন।

মামলার এজহারে বলা হয়, কিছু বক্তা ওয়াজ মাহফিলের নামে ধর্মীয় বক্তব্যের আড়ালে রাষ্ট্রবিরোধী বক্তব্য প্রদান করে দেশে বিশৃক্সখলা সৃষ্টি করে আসছে। তাদের মধ্যে অন্যতম রফিকুল ইসলাম। তিনি গত ২৫ জানুয়ারি থেকে ৪ এপ্রিল পর্যন্ত বিভিন্ন সময় তার বক্তব্যের মাধ্যমে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতিকে নিয়ে অপমান, হেয়প্রতিপন্ন ও মানহানিকর বক্তব্য দন।

এছাড়া দেশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে অপমানজনক বক্তব্য দিয়ে ফেসবুক, ইন্টারনেট ও ইউটিউবে আপলোড করার পরিপ্রেক্ষিতে দেশে বিরাজমান সহিংসতা ও অস্থিরতার মূল কারণ হিসেবে কাজ করেছে।

গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, রফিকুল ইসলামের বিরুদ্ধে বাসন থানায় ডিজিটাল আইনে রবিবার একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় তার বিরুদ্ধে মিথ্যাচার, ধর্মীয় অনুভূতিতে আঘাত করে মানহানিকর তথ্য প্রকাশ এবং আইনশৃক্সখলা পরিস্থিতি অবনতি করার অভিযোগ আনা হয়েছে।

৭ এপ্রিল রফিকুল ইসলামকে তার গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দা থেকে আটক করে র‌্যাব। পরদিন র‌্যাবের নায়েক সুবেদার আবদুল খালেক বাদি হয়ে গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাকে প্রথমে গাজীপুর জেলা কারাগার, পরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1