1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
ডু সামথিং ফাউন্ডেশন এর উদ্যোগে সাভারে খাদ্য সামগ্রী বিতরণ
সোমবার, ২১ জুন ২০২১, ১০:০২ পূর্বাহ্ন

ডু সামথিং ফাউন্ডেশন এর উদ্যোগে সাভারে খাদ্য সামগ্রী বিতরণ

জায়েদ আনসারী, স্টাফ করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় বুধবার, ৫ মে, ২০২১

আজ ৫ মে রোজ বুধবার সকাল ১১.৩০ টায় ডু সামথিং ফাউন্ডেশন এর উদ্যোগে সাভার ১ নং ওয়ার্ডের বাড্ডা ভাটপাড়া এলাকায় বেদে পল্লীতে স্বাস্থ্যবিধি মেনে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত ১৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ডু সামথিং ফাউন্ডেশন ২০১৬ সাল থেকে দক্ষ মেডিকেল শিক্ষার্থী দ্বারা পরিচালিত সামাজিক সেবামূলক সংগঠন। সংগঠনটি সবসময়ই মানব সেবায় কাজ করে যাচ্ছে।

এছাড়াও ডু সামথিং ফাউন্ডেশন পথ শিশুদের বিনামূল্যে স্কুল পরিচালনা করা, ও দুটি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র পরিচালনাসহ দুর্যোগকালীন মানুষকে সহায়তা ও অসহায় মানুষকে পুনর্বাসন করা ইত্যাদি কার্যক্রম পরিচালনা করছে।

এছাড়াও করোনা মহামারীর শুরু থেকে সচেতনতা তৈরি, মাক্স বিতরণ, ডাক্তারদের মাঝে খাদ্য বিতরণ করার পাশাপাশি এখন পর্যন্ত প্রায় ১২০০০ এর অধিক পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছে ডু সামথিং ফাউন্ডেশন।

করোনা মহামারীতে সকল শ্রেণী-পেশার মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে, ঠিক তেমনি বেদে সম্প্রদায়ের মানুষ বরাবরই বঞ্চিত, তাদের বেশির ভাগ মানুষ অতি দরিদ্র, তাই ডু সামথিং ফাউন্ডেশন আজকে সাভারে বেদে পল্লীর ১৫০টি পরিবারকে ১৫ দিনের খাদ্য সহায়তা প্রদান করে, এবং প্রতিটি পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ছোলা ১ কেজি, খেজুর ১ কেজি, ৫০০ গ্রাম মুড়ি, ১ কেজি চিড়া, ১০০ গ্রাম হলুদ, ২০০ গ্রাম মরিচ, ১ কেজি লবণ, ১ কেজি পোলাও চাল, দুধ ৪০০ গ্রাম, লাচ্ছা সেমাই ১ প্যাকেট, এবং ১কেজি চিনি দেওয়া হয়।

 

উক্ত খাদ্য সামগ্রী বিতরণ কালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডু সামথিং ফাউন্ডেশন এর চেয়ারম্যান ডা. কাজী আয়েশা সিদ্দিকা, কোষাধক্ষ্য জাকির হোসেন মানিক, এবং স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রমজান আহমেদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরাও এসময় উপস্থিত ছিলেন।

ডু সামথিং ফাউন্ডেশন এর উদ্যোগে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রমজান আহমেদ, ডু সামথিং ফাউন্ডেশন এর চেয়ারম্যান ডা. কাজী আয়েশা সিদ্দিকা ও তাদের সংগঠন এর সকল কর্মকর্তাদের কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1