1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
মোড়েলগঞ্জে সেই ডাকাত পরিবারের হাতে শিশু নিহত!
বুধবার, ২৩ জুন ২০২১, ০৪:৪৯ অপরাহ্ন

মোড়েলগঞ্জে সেই ডাকাত পরিবারের হাতে শিশু নিহত!

এম.পলাশ শরীফ, বাগেরহাট করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় শনিবার, ৮ মে, ২০২১

বাগেরহাটের মোরেলগঞ্জে ডাকাত পরিবারের হাতে এক শিশু নিহত ও আহত হয়েছেন ৩ জন। শনিবার বেলা ১টার দিকে ভাষন্ডা গ্রামের কামাল হাওলাদারের ছেলে তানভিরকে(৪) খালে ছুড়ে ফেলে হত্যা করে কবির বয়াতী ওরফে কবির ডাকাত ও তার লোকজন। শিশু তানভির এ সময় তার মামা জালাল হাওলাদারের সাথে মোটর সাইকেলে মোড়েলগঞ্জ বাজারের দিকে যাচ্ছিল।

কবির বয়াতীর বোন মর্জিনা বেগমের বাড়ির সামনে থেকে যাবার সময় কবির ও তার সহযোগীরা জালালকে মটর সাইকেল খেকে ফেলে পিটিয়ে গুরুতর জখম করে এবং সাথে থাকা ভাগনে তানভিরকে খালে ছুড়ে ফেলে।

খবর পেয়ে জালালের পিতা চানমিয়া হাওলাদার(৬০) ও ভাই রেজাউল(২৮) ঘটনাস্থলে ছুটে গেলে তাদেরকেও পিটিয়ে কুপিয়ে গুরুতর জখম করে কবিরের বাহিনী। স্থানীয়রা পরে তানভিরকে খাল থেকে উদ্ধার করে মোরেলগঞ্জ হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

প্রসংগত, ভাষন্ডা গ্রামের ছত্তার বয়াতীর ছেলে কবীর বয়াতী অতি সম্প্রতি ওই গ্রামের একটি জনগুরুত্বপূর্ণ রাস্তা কেটে মানুষের চলাচলে ভোগান্তির সৃষ্টি করে। এ ঘটনার প্রতিবাদ করলে স্থানীয় জালাল হাওলাদারসহ বহু লোকের সাথে তার শত্রæতার সৃষ্টি হয়। এই শত্রæতার জের ধরে আজ জালালকে মারপিট ও শিশু তানভিরকে খালে ফেলে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন তানভিরের পিতা মো. কামাল হাওলাদার।

এ ঘটনার সাথে জড়িত সন্দেহে কবির বয়াতীর ভগ্নিপতি সাখাওয়াত হোসেন(৬০), বোন মর্জিনা বেগম(৫৫) ও ভাগনী সারমিন আক্তার ময়নাকে আটক করেছে।

এ বিষয়ে থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, শিশু তানভিরের মরদেহ পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ৩ জনকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

এই কবির বয়াতীর বিরুদ্ধে মোরেলগঞ্জ থানায় দুটি ডাকাতি, পুলিশকে মারপিটসহ বিভিন্ন অপরাধে ১৫টি মামলা রয়েছে বলে থানা সূত্রে জানা গেছে। থানা পুলিশ ও এলাকাবাসির কাছে সে ‘কবির ডাকাত’ নামে পরিচিত।


 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1