1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
'স্ত্রীর পরকিয়ার জেরে প্রিমিককে খুন, স্বামী গ্রেফতার'
বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:২৮ অপরাহ্ন

‘স্ত্রীর পরকিয়ার জেরে প্রিমিককে খুন, স্বামী গ্রেফতার’

আবদুল কাইউম, পটুয়াখালী করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ মে, ২০২১

ঈ‌দের দিন রা‌তে (১৪ মে) পটুয়াখালীর রাঙ্গাবালী উপ‌জেলার কাটাখালী গ্রা‌মে মো. ম‌নির শিকদার (৩৭) না‌মের এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করার রহস্য উদঘাটন করেছে পুলিশ।

এ ঘটনার সঙ্গে জ‌ড়িত প্রধান অভিযুক্ত মো. জা‌কির হো‌সেন আকনকে (৩৮)‌ গ্রেপ্তার ক‌রা হ‌য়ে‌ছে।গ্রেফতার জাকির উপজেলার টুঙ্গিবাড়ীয়া গ্রামের মৃত হানিফ আকন এর ছেলে।

অতি‌রিক্ত পু‌লিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ মাহফুজুর রহমান জানায়, জিজ্ঞাসাবা‌দে জা‌কির হো‌সেন মনিরকে হত্যা করার কথা স্বীকার করেছেন।

পুলিশ জানায়, জাকিরের স্ত্রী মোসাঃ নাসিমা বেগমের
সাথে নিহত মনিরের পরকীয়ার সম্পর্ক থাকায় সে মনিরকে পরিকল্পিতভাবে খুন করে। ১৬ মে রবিবার রাতে আসামী‌কে রাঙ্গাবালী উপ‌জেলার টু‌ঙ্গিবা‌ড়িয়া গ্রা‌মের তার নিজ বাসা থে‌কে গ্রেপ্তার করে ১৭ মে সোমবার গলা‌চিপা আদাল‌তে পাঠা‌নো হয়। প‌রে আদালত তা‌কে পটুয়াখালী জেলহাজ‌তে প্রেরণ ক‌রেন। তদন্ত চলমান রয়েছে তারা এই খুনের সাথে আর যারা জড়িত তাদের ব্যাপারে এখন বিস্তারিত কিছু বলছে না।

গ্রেফতার জা‌কির হো‌সেন এর প্রতিবেশী নাম প্রকাশে অনিচ্ছুক এক বৃদ্ধা বলেন, অনেকদিন ধরে জাকিরের স্ত্রী নাসিমা বেগমের সাথে দোকানদার ম‌নির শিকদারের পরকিয়া প্রেমের সম্পার্ক চলছিল। এ নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝামেলা হইতে। নাসিমা বেগম মনির দোকানদারের সাথে চলে যাবে এমন কথা হচ্ছিল । বিষয়টি এলাকায় জানাজানি হয় তারপর তো এই ঘটনা ঘটলো।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকার্তা (ওসি) জানান, গ্রেফতার জাকির হোসেনের দেওয়া তথ্যমতে, নিহত মনির তার স্ত্রীর সাথে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি জানতে পেরে জাকির ক্ষিপ্ত হয়ে মনিরকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা মোতাবেক জাকির তার সঙ্গীদের নিয়ে মনিরকে ছুরিকাঘাত করে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়।
পরে তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানায়, হাসপাতালে নিয়ে আসার পথেই তার মৃত্যু হয়েছে।

মৃত ম‌নি‌রের বাবা মোস‌লেম শিকদার রাঙ্গাবালী থানায় অভিযোগের ৪৮ ঘণ্টার মধ্যেই পুলিশের একটি চৌকস দল জাকির হোসেনকে গ্রেফতার করে।


 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1