1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
নিখিলকে আমি বিয়েই করিনি, বিচ্ছেদের প্রশ্ন কেন
শনিবার, ১৯ জুন ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন

নিখিলকে আমি বিয়েই করিনি, বিচ্ছেদের প্রশ্ন কেন

বিনোদন ডেস্ক । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান বলেছেন, তিনি নিখিল জৈনের সঙ্গে লিভ-টুগেদার করেছেন, তাকে বিয়ে করেননি। এজন্য তার সঙ্গে বিচ্ছেদের কোনো প্রশ্নই উঠে না।

বুধবার এক বিবৃতিতে এমন বিস্ফোরক মন্তব্য করে নিজের যুক্তি প্রকাশ্যে আনলেন এই অভিনেত্রী। খবর আনন্দবাজার।

২০১৯ সালের জুনে তুরস্কে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন নুসরাত। সেই প্রসঙ্গ টেনে তিনি বলেন, তুরস্কের বিয়ে আইন অনুসারে এই অনুষ্ঠান অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এ ক্ষেত্রে মানা হয়নি। ফলে এটা বিয়েই নয়।

নুসরাত বলেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না’।

দুই বছরের বেশি সময় আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান নুসরাত জাহান। কিন্তু বিয়ের এক বছর পরই আচমকাই ছন্দপতন রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন টালিগঞ্জের ওপেন সিক্রেট।

স্বামী নিখিল জৈনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে চলেছে অভিনেত্রীর এমন গুঞ্জন শোনা গেলেও এতদিন এ বিষয়ে মুখ খোলেননি নিখিল বা নুসরাত।

সম্প্রতি অভিনেতা যশের সন্তানের মা হচ্ছেন নুসরাত- এমন খবর চাউর হলে নিখিলের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ নতুন করে আলোচনায় আসে।

স্ত্রী নুসরাতের সঙ্গে বিচ্ছেদের জন্য আদালতে মামলাও করেন নিখিল। আগামী ২০ জুলাই সেই মামলার শুনানির তারিখ নির্ধারণ করা হয়েছে। তার আগেই নিখিলের সঙ্গে সম্পর্ক নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন অভিনেত্রী।


 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1