1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
পঞ্চগড়ে কাভার্ড ভ্যান-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
শনিবার, ১৯ জুন ২০২১, ০৯:৪৩ পূর্বাহ্ন

পঞ্চগড়ে কাভার্ড ভ্যান-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মামুনুর রশীদ, পঞ্চগড় করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নে কাভার্ড ভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে রুবেল (২০) ও স্বপন (১৮) নামে দুই যুবক নিহত হয়েছে। এসময় গুরুত্বর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন সুজন (১৯) নামে এক যুবক।

বুধবার (৯ জুন) দিনগত রাতে তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের ভেরসা সেতুর উপরে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

জানা যায়, নিহত পিকআপ চালক রুবেল তেঁতুলিয়া উপজেলার কালান্দিগঞ্জ বোয়ালমারী এলাকার কালুমিয়ার ছেলে ও নিহত স্বপন বোদা উপজেলার ফুলতলা এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে। সে তেঁতুলিয়ার কালান্দিগঞ্জ এইচ.আর.এফ পেট্রোল পাম্পের একজন কর্মচারী বলে জানা গেছে। আহত সুজন কালান্দিগঞ্জ বোয়ালমারী এলাকার সোহরাব আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ জানায়, পঞ্চগড় থেকে তেঁতুলিয়া পিকআপ নিয়ে চালক রুবেল যাচ্ছিলেন। এসময় পিআকপের যাত্রী হিসেবে ওই দুইজনও যাচ্ছিলেন। একসময় ভেরসা সেতুতে পৌছালে অপরদিক থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি কাভার্ট ভ্যানের সাথে ভেরসা সেতুতে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। দুইগাড়ির গতিবেগ একটু বেশী থাকায় এতে পিকআপটি দুমরে মুচরে পিকআপে থাকা চালকসহ তিন আরোহী রাস্তায় পড়ে যায়। এতে গুরুত্বর আঘাত পেয়ে ঘটনাস্থলে পিকআপ চালক রুবেল মৃত্যুবরণ করে। অন্যদিকে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থল থেকে আহত দুইজনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চিকিৎসাধীন অবস্থায় স্বপনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল আজম নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পিকআপ চালক নিহত হলেও চিকিৎসাধীন অবস্থায় অপর আরোহী স্বপন হাসপাতালে মারা যায়।


 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1