1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
পটুয়াখালীতে সাবেক পুলিশের হাত-পা বেধে বাড়িতে ডাকাতি
শনিবার, ১৯ জুন ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন

পটুয়াখালীতে সাবেক পুলিশের হাত-পা বেধে বাড়িতে ডাকাতি

আবদুল কাইউম, পটুয়াখালী করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

পটুয়াখালীতে মো. শাহজাহান আকন নামে এক সাবেক পুলিশ সদস্যের হাত-পা বেধে বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ( ১০ জুন) দিবাগত রাত ১ টার দিকে বাউফল উপজেলার কেশবপুর ইউনিয়নের জাফরাবাদ গ্রামে ঘটে এ ঘটনা।

পরিবার স্থানীয় সূত্রে জানা যায় , সিধঁকেটে মুখোশধারী সংঘবদ্ধ ডাকাত দলের কোন এক সদস্য শাহজাহান আকনের ঘরে প্রবেশ করে। প্রবেশকারী সদস্য ঘরের দরজা খুলে দিলে আরো ৬/৭ জনের একটি ডাকাত দল ঘরে প্রবেশ করে প্রথমেই শাহজাহান আকনের হাত-পা রশি দিয়ে বেধেঁ ফেলেন এবং স্ত্রী সাফিয়া বেগম, মেয়ে শাহনাজ বেগমসহ নাতী-নাতনিদেরকে দেশীয় অস্ত্র দেখিয়ে ভয়ভীতি দেখায় এবং কয়েকজনকে মারধর করা হয়েছে । পরে সাত ভরি স্বর্ন, আনুমানিক নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা, ৪ টি মোবাইল ফোন ও একটি ফাইলে থাকা জমির দলিলপত্র, ভোটার আইডি কার্ডসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে চলে যায় ডাকাত দল।

সাবেক পুলিশ সদস্য শাহজাহান আকন জানায়, আমি কেশবপুর ইউনিয়নের জাফরাবাদ গ্রামে বাসায় স্ত্রী ছেলে-মেয়েদেরকে নিয়ে বসবাস করি। আমার বাড়ির আশেপাশে কোন ঘরবাড়ি নেই। আমার ছেলেরাও কেউ বাড়ীতে ছিল না এ সুযোগে ডাকত দলেরা ডাকাতি করে। ডাকাতরা মুখোশধারী ছিল বলে তিনি কাউকে চিনতে পারেননি। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করেছি ।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আল মামুন বলেন, ঘটনাটি আমি শুনেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1