1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
পানির নিচে বিদ্যুতের তার, রিকশা সরাতে গিয়ে দুজনের মৃত্যু
শনিবার, ১৯ জুন ২০২১, ০৫:২৪ পূর্বাহ্ন

পানির নিচে বিদ্যুতের তার, রিকশা সরাতে গিয়ে দুজনের মৃত্যু

অনলাইন ডেস্ক । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় মঙ্গলবার, ১ জুন, ২০২১

পানির নিচে তার পড়ে ছিল। পানি থেকে রিকশা সরাতে গিয়ে দুই রিকশাচালকের মৃত্যু হয়েছে। রাজধানীর উত্তরায় এ ঘটনা ঘটেছে। মৃতরা হলেন- মো. আব্দুর রাজ্জাক (৫০) ও জিয়া (৪৫)। আজ মঙ্গলবার সকালে উত্তরা পশ্চিম থানাধীন ১০ নম্বর সেক্টরের ২১ নম্বর রোডে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃষ্টির পানির নিচে বিদ্যুতের তার পড়ে ছিল। পানি থেকে রিকশা সরাতে গিয়ে তারা দুজন বিদ্যুতায়িত হন। এ সময় তাদের উদ্ধার করে মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

অবস্থার অবনতি হলে সেখান থেকে তাদের উত্তরা আধুনিক মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মৃত আব্দুর রাজ্জাক কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলোর বারঘরিয়া গ্রামের ওহাব মিয়ার ছেলে। আর জিয়া সিরাজগঞ্জের ডেউপাড়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

উত্তরা ১০ নম্বর সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক ইনসাফ আলী ওসমানী বলেন, ১০ নম্বর সেক্টরসংলগ্ন বস্তি ও কিছু গ্যারেজে অবৈধ বিদ্যুৎ সংযোগ থাকায় এ ধরনের দুর্ঘটনা ঘটছে। এ বিষয়ে তিনি কর্তৃপক্ষকে বিশেষ নজর দেওয়ার দাবি জানিয়েছেন।


 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1