1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
বিরামপুরে মাস্ক না পরলেই জরিমানা !
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৫:১৭ পূর্বাহ্ন

বিরামপুরে মাস্ক না পরলেই জরিমানা !

মশিহুর রহমান, বিরামপুর করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় সোমবার, ১৪ জুন, ২০২১

দিনাজপুরের সীমান্তবতী বিরামপুর উপজেলায় করোনা প্রতিরোধে মাস্ক না পরলেই জরিমানা ও ২-৬ ঘন্টা আটকাদেশ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে উপজেলা প্রশাসন।

সোমবার (১৪ জুন) উপজেলা কন্ফারেন্স রুমে প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, রাজনৈতিক নেতা ও ব্যবসায়িদের নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি মূলক সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহিত হয়। সভার পরে উপজেলার ৩০টি স্থানে দশ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

উপজেলা কন্ফারেন্স রুমে ইউএনও পরিমল কুমার সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র আক্কাস আলী, ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম, সহকারী পুলিশ সুপার একেএম ওয়াহেদুন নবী, থানার ওসি সুমন কুমার মহন্ত, অধ্যক্ষ শিশির কুমার সরকার, অধ্যক্ষ ফরহাদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাড়– গোপাল কুন্ডু ও শিবেশ কুন্ডু , প্রেসক্লাবের সভাপতি শাহীনুর আলম, সাধারণ সম্পাদক মশিহুর রহমান, দিনাজপুর সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি আকরাম হোসেন, ৭ ইউনিয়নের চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতা ও ব্যবসায়ীবৃন্দ।

এছাড়াও সভায় গণপরিবহণ ও খাবার হোটেলে অর্দ্ধেক আসন খালি রাখা, হাট বাজার, বাসষ্টান্ড ও রেল স্টেশনে লোকজনের মাস্ক পরা নিশ্চিত করার জন্য প্রশাসনিক অভিযান জোরদার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1