1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
মুম্বইয়ে বহুতল বাড়ি ভেঙে মৃত অন্তত ১১
শনিবার, ১৯ জুন ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন

মুম্বইয়ে বহুতল বাড়ি ভেঙে মৃত অন্তত ১১

আন্তর্জাতিক ডেস্ক । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

বহুতল ভেঙে মুম্বইয়ের পশ্চিম মালাডের মালভানি এলাকায় মৃত্যু হয়েছে অন্তত ১১ জনের। ঘটনায় ৭ জন গুরুতর আহত হয়েছেন। তাঁরা বিডিবিএ পুর হাসপাতালে চিকিৎসাধীন। বুধবার রাত ১১টা ১০ মিনিট নাগাদ ভেঙে পড়ে চারতলা ওই বহুতল।

বাড়িটি ভেঙে পড়ার সময় সেখানে আটকে ছিলেন অনেক বাসিন্দা। বেশ কিছু শিশুও ছিল সেখানে। স্থানীয় বাসিন্দা এবং পুলিশ মিলে প্রাথমিক ভাবে উদ্ধার করে ১৫ জনকে। ইতিমধ্যে দমকল এবং উদ্ধারকারী দলও আসে। তাঁরা বহুতলে ভগ্নস্তূপের মধ্যে আটকা থাকা বাসিন্দাদের উদ্ধার করেন। এখনও ভগ্নস্তূপ পরিষ্কারের কাজ চলছে বলে জানা গিয়েছে।

মহারাষ্ট্রের মন্ত্রী আসলাম শেখ বলেছেন, ‘‘ভারী বৃষ্টিপাতের জেরেই ভেঙে পড়েছে ওই বহুতলটি।’’ ওই এলাকার আরও তিনটি বহুতলকে ‘বিপজ্জনক’ হিসাবে চিহ্নিত করেছেন বৃহন্মুম্বই পুর নিগম কর্তৃপক্ষ। সেখানে থেকে বাসিন্দাদের সরিয়ে নেওয়ার কাজও চলছে।

বুধবার সকাল থেকেই ভারী বৃষ্টি শুরু হয়েছিল মুম্বই জুড়ে। সারা দিনই চলেছে সেই বৃষ্টি। এর জেরে বিভিন্ন রাস্তা এবং রেললাইন জলমগ্ন হয়ে পড়েছে। যোগাযোগ ব্যবস্থাও আংশিক ভাবে বন্ধ রয়েছে। আবহাওয়া দফতরের তরফে আগামী চার দিন মহারাষ্ট্রের বিভিন্ন জেলায় বৃষ্টিপাতের পূর্বাভাস দেওয়া হয়েছে।


 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1