1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারে প্রতিবাদ জানালেন চেয়ারম্যান
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:৪৮ পূর্বাহ্ন

সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারে প্রতিবাদ জানালেন চেয়ারম্যান

এম.এ. জাফর লিটন, সিরাজগঞ্জ করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় সোমবার, ১৪ জুন, ২০২১

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ১০ নং কৈজুরী ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম তার বিরুদ্ধে গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যম ও বিভিন্ন অনলাইন পত্রিকায় মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছেন।

গতকাল রোববার তার অফিস কক্ষে গণমাধ্যম কর্মিদের কাছে অব্যাহত অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি বলেন, সম্প্রতি গালা ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান মানা কে বেদম প্রহারের ঘটনায় তাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশ ও অপপ্রচার চালাচ্ছে তা সম্পূর্ন মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত। সাইফুল ইসলাম বলেন, আমি কৈজুরী ইউনিয়নের

দুইবারের নির্বাচিত চেয়ারম্যান। ইতিপূর্বে তার মরহুম পিতা মোশাররফ হোসেন মুছা একাধিকবার সুনামের সাথে কৈজুরী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে গেছেন। আর আমিও বার বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে আমার এলাকার ব্যাপক উন্নয়ন করেছি। দল,মত, নির্বিশেষে সবার জন্য কাজ করেছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আমার জনপ্রিয়তায় ঈশ্বার্নিত হয়ে একটি মহল প্রার্থীতা বাঁধাগ্রস্থ করার জন্য, সামাজিক ও রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করার জন্য নানা অপপ্রচার চালাচ্ছে। তিলকে তাল বানিয়ে, চাল চুরির ঘটনার নাটক সাজিয়ে আমাকে জড়িয়ে মিথ্যা প্রপাগান্ডা চালিয়ে আসছে।

এছাড়াও গত ঈদুল ফিতরে হতদরিদ্রদের জন্য বরাদ্ধকৃত অর্থ ট্যাগ অফিসারের সামনেি সুষ্ঠ ও সঠিকভাবেই বিতরণ করেছি। আমি এসব মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বিশেষ করে গালা ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান মানাকে কে বা কাহারা কোথায় মারপিট করেছে তার সাথে সম্পূর্ণ উদ্দেশ্যমূলকভাবে আমাকে জড়িয়ে মিথ্যা প্রচারণা চালানো হচ্ছে, কারণ উক্ত ঘটনার সাথে আমি মোটেও জড়িত নই। বসন্তের কোকিলের মত হঠাৎ কেউ উরে এসে আমার বিরুদ্ধে নানা অপপ্রচার চালিয়ে, ষড়যন্ত্র করে রাজনৈতিক ফায়দা লুটতে চাইছে। কিন্তু এসব ষড়যন্ত্র কখনোই সফল হবেনা। তাই এধরনের মিথ্যা অপপ্রচার থেকে বিরত থাকার জন্য মহল বিশেষের প্রতি আহ্বান জানান সাইফুল ইসলাম।


 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1