1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
স্বপ্ন পূরনে ছুটে চলেছেন খাদিজা ইসলাম রিম
শনিবার, ১৯ জুন ২০২১, ০৫:২৭ পূর্বাহ্ন

স্বপ্ন পূরনে ছুটে চলেছেন খাদিজা ইসলাম রিম

আল আমিন শেখ, স্টাফ করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় মঙ্গলবার, ১ জুন, ২০২১

কেউ করেন শখে। কেউ করেন দরকারে। কিন্তু কাজটা এমন যে দরকারে পড়ে করলেও মন্দ লাগে না। বিশ্বজুড়েই মেকআপ বিষয়টা এখন নিত্যপ্রয়োজনীয়। নানা ব্র্যান্ড আর নানা উপকরণ, লক্ষ্য একটাই—নিজের ভালো লাগার জন্য সেজে ওঠা। সাজগোজের মেকাপপ্রেমী বন্ধুদের তিনি জানিয়েছেন নিজের ভালো লাগা এবং স্বপ্ন সম্পর্কে। সেই সঙ্গে দিয়েছেন দারুণ কিছু মেকআপ টিপসও। বলছি খাদিজা ইসলাম রিম এর কথা।

তিনি জানান, আমি ছোট থেকেই মেকআপ খুব পছন্দ করতাম। বাসায় মেকআপ করতে করতে আমার হাতও চলে আসে। তারপর আমি কিছু আন্তর্জাতিক ওয়ার্কশপ করি। আমি আন্তর্জাতিক মেকআপ আর্টিস্ট সালেহা সারোয়ারের কাছে কোর্স করি তারপর আমি উনার ওয়ার্কশপে সহকারী হিসেবেও কাজ করি। আমি সেলিব্রিটি এবং আন্তর্জাতিক মেকআপ আর্টিস্ট সেলিনা মুনিরের ৩ দিনের ব্রাইডাল ওয়ার্কশপ করি। তাছাড়া আমি আন্তর্জাতিক কোর্স করি হেয়ার কালার, হেয়ার কাট এর উপর।

আমি নেইল এক্সটেনশন এর উপরও আন্তর্জাতিক কোর্স করেছি। তারপর আমি নিজে একটা পার্লার চালু করি রিম’স মেকওভার স্টুডিও নামে।
আমি এখন মানুষকে অনলাইনে মেকআপ শিখাই এবং মেয়েদেরকে মেকআপ নিয়ে কাজ করার জন্য পরামর্শ দেই এবং সাহায্য করি। আমি ২০১৭ সালে ২০ জনকে, ২০১৮ সালে ৩০ জনকে এবং ২০১৯ সালে ৪০ জনকে নিয়ে মেকআপ ক্লাস করাই ধানমন্ডিতে।

আমি মেকআপ নিয়ে অনেক পরিশ্রম করেই এই পর্যন্ত এসেছি এবং আমার ইচ্ছা আছে ভবিষ্যতে মেকআপ নিয়ে ভালো কিছু করার। আমার এখন সেক্টর ১২, রোড ১৫, বাসা ১ (লিফট-১), উত্তরাতে একটা পার্লার আছে এবং আমার ইচ্ছা আছে আরও ব্রাঞ্চ চালু করার। সবাই দোয়া করলে আমার স্বপ্ন পূরন হয়তো সময়ের ব্যাপার।


 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1