1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
বিপজ্জনক জুটি ভেঙে স্বস্তি ফেরালেন সাকিব
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০:১৬ অপরাহ্ন

বিপজ্জনক জুটি ভেঙে স্বস্তি ফেরালেন সাকিব

স্পোর্টস ডেস্ক । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় রবিবার, ১৮ জুলাই, ২০২১

শুরুতইে দুই ওপনোরকে হারানোর পর চাপ সামাল দয়োর কাজটা ভালোভাবইে করছলিনে জম্বিাবুয়রে দুই অভজ্ঞিতম ব্যাটসম্যান ব্রন্ডেন টলের ও রগেসি চাকাভা। তবে তাদরে বশেক্ষিণ জুটি বঁেধে এগোতে দলিনে না বাংলাদশেরে বশ্বিসরো অলরাউন্ডার সাকবি আল হাসান।

ইনংিসরে ১৬তম ওভারে নজিরে চর্তুথ ওভার করতে এসে সরাসরি বোল্ড করে আগরে ম্যাচে জম্বিাবুয়রে একমাত্র হাফসঞ্চেুরয়িান চাকাভাকে সাজঘরে পাঠয়িছেনে সাকবি। আউট হওয়ার আগে ৩২ বলে ২ চাররে মারে ২৬ রান করছেনে চাকাভা।

এ প্রতবিদেন লখো র্পযন্ত ১৭ ওভার শষেে জম্বিাবুয়রে সংগ্রহ ৩ উইকটেে ৮৩ রান। অধনিায়ক টলের ৩৩ ও ক্যারয়িাররে দ্বতিীয় ওয়ানডে খলেতে নামা ডয়িন মার্য়াস ২ রানে অপরাজতি রয়ছেনে।

হারারে র্স্পোটস ক্লাব মাঠে টস জতিে আগে ব্যাটংিয়রে সদ্ধিান্ত ননে জম্বিাবুয়ে অধনিায়ক ব্রন্ডেন টলের। সরিজিে সমতা ফরোনোর ম্যাচে নজিদেরে একাদশে জোড়া পরর্বিতন এনছেে জম্বিাবুয়।ে

দুটি পরর্বিতনই ইনজুররি কারণ।ে চোট থাকায় এ ম্যাচে খলো হচ্ছে না রার্য়ান র্বাল ও টমিসনে মারুমার। এ দুজনরে জায়গায় একাদশে ঢুকছেনে সকিান্দার রাজা ও তনিাশে কামুনহুকামুই। প্রথম ম্যাচরে অপরর্বিততি একাদশ দয়িইে খলেতে নমেছেে বাংলাদশে।

টস হরেে আগে ফল্ডিংি করতে নমেে প্রথম ওভারইে দলকে উল্লাসে মাতয়িছেনে ডান হাতি পসোর তাসকনি আহমদে। তার করা প্রথম ওভাররে শষে বলে কাট করতে গয়িে পয়ন্টেে দাঁড়ানো আফফি হোসনে ধ্রুবর হাতে ধড়া পড়ছেনে ডানহাতি ওপনোর তনিাশে কামুনহুকামুই।

টমিসনে মারুমার ইনজুররি কারণে এই ম্যাচরে মূল একাদশে জায়গা পয়েছেনে কামুনহুকামুই। কন্তিু সুযোগটি কাজে লাগাতে পারলনে না তনি।ি আউট হওয়ার আগে ৫ বল খলেে করতে পরেছেনে মাত্র ১ রান। সইে রানটওি এসছেলি আউটসাইড এজ থকে।ে

তবে সাইফউদ্দনিরে করা চর্তুথ ওভারে জোড়া বাউন্ডারতিে ১০ রান তুলে ড্রসেংিরুমে ইতবিাচক র্বাতা দনে আগরে ম্যাচে দলরে পক্ষে একমাত্র হাফসঞ্চেুরয়িার চাকাভা। তাসকনিরে করা পররে ওভাররে দ্বতিীয় বলে মডি অনে মাহমুদউল্লাহ ও ডপি র্থাড ম্যানে মারুমানরি ক্যাচ ছড়েে দনে সাইফউদ্দনি।

অবশ্য জোড়া জীবন পয়েওে কছিুই করতে পারনেনি মারুমান।ি ষষ্ঠ ওভারে প্রথমবাররে মতো আক্রমণে আসনে মরিাজ। প্রথম চার বল খলেনে চাকাভা। পঞ্চম বলে স্ট্রাইক পয়েইে বড় শটরে চষ্টো করনে মারুমান।ি কন্তিু বল তার ব্যাট ও পা হয়ে আঘাত হানে স্ট্যাম্প।ে ফলে সমাপ্তি ঘটে ১৮ বলে ১৩ রানরে ইনংিসরে।

মাত্র ৩৩ রানে জোড়া উইকটে পতনরে পর উইকটেে আসনে টলের। শুরু থকেইে খলেতে থাকনে আত্মবশ্বিাস নয়ি।ে বশিষে করে সাকবিরে ওভারে ইনসাইড আউট শটে বাউন্ডারি কংিবা শরফিুল ইসলামরে ওভারে ফ্লকি শটে ছক্কা মরেে নজিরে র্কতৃত্বরেই জানান দনে জম্বিাবুয়ে অধনিায়ক।

টলেররে আধপিত্য বস্তিার করা ব্যাটংিয়ে তৃতীয় উইকটে জুটটিি এগুচ্ছলি পঞ্চাশ রানরে দকি।ে তবে এর আগইে চাকাভার ব্যাট-প্যাডরে ফাঁক গলয়িে স্ট্যাম্পে আঘাত করান সাকবি। ফলে বদিায়ঘণ্টা বাজে ২৬ রান করা উইকটেরক্ষক ব্যাটসম্যান চাকাভার। আগরে ম্যাচওে চাকাভার উইকটে নয়িছেলিনে সাকবি।


 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1