1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
শাহজাদপুরে মাকে পিটিয়ে বাড়ী থেকে বের করে দিল পালকপুত্র
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৯:১৫ অপরাহ্ন

শাহজাদপুরে মাকে পিটিয়ে বাড়ী থেকে বের করে দিল পালকপুত্র

এম.এ. জাফর লিটন, সিরাজগঞ্জ করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের রতনকান্দী মধ্যপাড়া গ্রামে মাকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ উঠেছে পালকপুত্রের বিরুদ্ধে। সরে জমিনে ঘুরে জানা যায়, রতনকান্দী মধ্যপাড়ার মৃত জলিল প্রামানিকের স্ত্রী তারা বেগম (৬৫) কে তার পালক পুত্র আনছার আলী পিটিয়ে বাড়ি থেকে বের করে দেয়ায় সে পাশের বাড়ীর সাবেক মেম্বর আব্দুস সামাদের বাড়ীতে আশ্রয় নিয়েছে।

এ ব্যাপারে ভুক্তভোগী তারা বেগম জানান, আব্দুল জলিল সরকারের সাথে বিয়ের কয়েক বছরেও কোন সন্তানাদি না হওয়ায় গত ৩৫ বছর আগে তারাশ উপজেলার নওগাঁ বড় বেলাই গ্রাম থেকে আনছার আলীকে শিশু অবস্থায় পালক নিয়ে আসি। এরপর লালন পালন করে গত দুইবছর পর আমার স্বামীর মৃতুর পর নিজের প্রায় দুই বিঘা জমি লিখে দেই। পরবর্তীতে আমার তত্ত্বাবধানে বড় করি এবং বিয়ে করাই। এরপর আমার অসুস্থতার সুযোগে আমার অজ্ঞাতে আমার প্রায় আরও সম্পত্তি লিখে নেয়।

এরপর থেকে আমার পালক পুত্র ও তার পরিবারের সদস্যরা আমার সাথে খারাপ আচারনের পাশাপাশি আমার ভরনপোষণ দিতেও অনিহা করে। সর্বশেষ গত ৩০ জুন সকালে আমাকে জোরপূর্বক ঘরে আটকিয়ে মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়। পরে মেম্বরের বাড়ীতে আশ্রয় নিয়েছি। এ ব্যাপারে সাবেক মেম্বর আব্দুস সামাদ জানান, আমার বাড়ীতে তারা বেগম আশ্রয় নিয়েছে, বিষয়টি গ্রাম প্রধানদের জানিয়েছি। তাদের সম্মতি মোতাবেক বিচার সালিস পর্যন্ত আমার বাড়ীতে রাখতে হবে।

এ ব্যাপারে অভিযুক্ত পালকপুত্র আনছার আলী জানান, তিনি মাকে মেরে বের করে দেননি। এটা একটা ষড়যন্ত্র। পাশ্ববর্তি সাবেক মেম্বর তার মাকে ফুসলিয়ে নাটক সাজিয়েছে। সাবেক মেম্বর তার বাড়ীর জায়গা দখল করে দ্বিতল ভবন নির্মাণ করেছে। এ নিয়ে আমার সাথে মেম্বরের দ্বন্দ্বের জের ধরে মেম্বর আমার মাকে দিয়ে মামলা করিয়ে জমি ফেরৎ নেয়ার আশ্বাসে এই নাটক সাজিয়েছে।

এ ব্যাপারে তারা বেগমের দেবর হাছেন শেখ জানান, তার ভাবিকে পালকপুত্র আনছার মারপিট করেনি। এটা মেম্বর ষড়যন্ত্র করছে।


 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিজ্ঞাপন

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1