ঢাকাসোমবার, ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

বিরামপুরে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

মশিহুর রহমান, বিরামপুর করেসপন্ডেন্ট
অক্টোবর ১৩, ২০২১ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরের বিরামপুরে মাইক্রোর বাস চাপায় সুজন হোসেন জয় (২২) নামের এক যুবক মারা গেছেন। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন্ত কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে থাই অ্যালুমিনিয়ামের কাজ শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাট রেল গুমটি নামক স্থানে এ ঘটনা ঘটে। সুজন হোসেন জয় পৌর শহরের প‚র্ব জগন্নাথপুর কলোনী পাড়ার নবাব আলীর ছেলে।

নিহত সুজনের ভাই হৃদয় জানান, মঙ্গলবার বিকেল থেকে নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া বাজারে থাই অ্যালুমিনিয়ামের কাজ শেষ করে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল সুজন । দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুর -ঘোড়াঘাট রেল গুমটি এলাকায় পৌছিলে পেছন থেকে একটি মাইক্রোবাস চাপা দেয় তাকে। এসময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সুজনকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এরপরে দিনাজপুর মেডিকেলে সুজনের অবস্থা খারাপ হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যান।

এই বিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত বলেন, সড়ক দুর্ঘটনায় সুজনের ডান পায়ের গুরুতর আঘাতে জখম হয়েছে। পা দিয়ে বেশ কিছু রক্ত¶রণ হয়েছে। রংপুর মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে সুজন মারা যায়। এ বিষয়ে নিহতের স্বজনরা থানায় অভিয়োগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।