ঢাকামঙ্গলবার, ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কুকুরকে বানালেন ১৭ কোটি টাকার উত্তরাধিকারী

আন্তর্জাতিক ডেস্ক
নভেম্বর ৮, ২০২১ ১:১৩ অপরাহ্ণ
Link Copied!

কুকুরকে বানালেন ১৭ কোটি টাকার উত্তরাধিকারী আমেরিকান প্লেবয়ের প্রথম সারির জনপ্রিয় মডেল ঝু। সন্তানের চেয়ে পোষা কুকুরটি কোনো দিক দিয়ে কম নয়- আমেরিকার এক কোটিপতি মডেলের দর্শন এমনটাই। এই যুক্তিতে তিনি কুকুরটিকে উত্তরাধিকারের যোগ্যও মনে করেন। তাই নিজের সম্পত্তির অংশ তার নামে লিখে দিচ্ছেন ঝু আইসেন নামের ওই মডেল।


বাংলালাইভের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন 


নিউজএইটিনের এক প্রতিবেদনে জানা গেছে, প্রাপ্তবয়স্কদের পত্রিকা আমেরিকান প্লেবয়ের প্রথম সারির জনপ্রিয় মডেল ঝু। তার পোষা কুকুরটির নাম ফ্রান্সিসকো। ঝু ফ্রান্সিসকোকে যে পরিমাণ সম্পত্তি দিতে যাচ্ছেন, তার মূল্য ২০ লক্ষ মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় যা ১৭ কোটি টাকারও বেশি।

৩৫ বছর বয়সী ব্রাজিলিয়ান মডেল ঝু জানিয়েছেন, ২০ লক্ষ ডলারের সম্পত্তির পাশাপাশি ফ্রান্সিসকোকে তিনি নিজের বসতবাড়ি এবং দুটি বিলাসবহুল গাড়িও দেবেন। আইনজীবীর সঙ্গে এরই মধ্যে বিষয়টি নিয়ে তার কথা হয়েছে। ঝু বলেন, এ সম্পত্তির পুরোটাই ব্যবহার করা হবে ফ্রান্সিসকোকে ভালো রাখার জন্য। যারা ঝু-এর দেখভাল করবেন, তারাও ওই সম্পত্তি ব্যবহার করতে পারবেন।

স্বভাবতই ঝু-র কাছে জানতে চাওয়া হয়েছিল, এখনই উত্তরাধিকারের প্রশ্ন আসছে কেন? তার নিজের সংসার-সন্তানের সময়ও তো শেষ হয়ে যায়নি। জবাবে ব্রাজিলিয়ান মডেল বলেন, তিনি মা হতে পারলেও তাদের প্রতিপালন করতে পারবেন না। তাই ভবিষ্যতের কথা মাথায় রেখে এখনই সিদ্ধান্ত নিয়েছেন। আর ফ্রান্সিসকো তার জীবন। তিনি তার সাথে নিজের সন্তানের মতো আচরণ করেন।

ফ্রান্সিসকো এবং ঝু-এর একটি যৌথ ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে, যার ফলোয়ার চার লাখ ৩৪ হাজার। এখানে প্রায়ই ঝু আইসেনকে ফ্রান্সিসকোর সাথে পোজ দিতে দেখা যায়।

আরও পড়ুন:

তৃতীয় দিনেও ধর্মঘট অব্যাহত, অচল সারা দেশ

জ্বালানি তেলের দাম বৃদ্ধি গণতান্ত্রিক বিরোধী

ভাড়া বাড়ানোর দাবিতে ধর্মঘট করেছেন লঞ্চ মালিকরা

করোনায় দেশে এক জনের মৃত্যু, শনাক্ত ১৫৪

যেসব শর্তে সৌদি যাওয়ার অনুমতি পাবে বাংলাদেশিরা

দুই বান্ধবীকে ধর্ষণের পর হত্যা: আজিজুল ও মিন্টুর ফাঁসি সোমবার

দেশে ৩ মাসের মধ্যে করোনায় সর্বনিম্ন মৃত্যু

শক্তিশালী হয়ে উঠেছে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত

ধর্ম অবমাননাকর প্রচারণা চালানোর অভিযোগে এক তরুণী গ্রেফতার

হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র: নিরাপত্তা হুমকিতে ইসরায়েল