ঢাকামঙ্গলবার, ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে পটুয়াখালীতে যুবদলের বিক্ষোভ

News Desk
নভেম্বর ২৫, ২০২১ ২:০৩ অপরাহ্ণ
Link Copied!

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার দাবিতে পটুয়াখালীতে বিক্ষোভ মিছিল করেছে জেলা যুবদল ।


বাংলালাইভের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


বৃহস্পতিবার ( ২৫ নভেম্বর) সকালে জেলা যুবদলের উদ্যোগে পটুয়াখালী পৌর শহরের বনানী এলাকা থেকে মিছিলটি বের হয়ে সরকারি কলেজের সামনে গিয়ে শেষ হয়। অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে পটুয়াখালী জেলা যুবদলের সভাপতি মনিরুল ইসলাম লিটন, সহ-সভাপতি ইমরুল আহসান, জেলা যুবদলের সহ-সভাপতি ও সদর উপজেলা যুবদলের সভাপতি রিমানুল ইসলাম রিমু,জেলা যুবদলের সহ-সভাপতি শাহিন মিয়া,সহ-সভাপতি গোলাম রব্বানী,পৌর যুবদলের সদস্য সচিব মোঃ জসিম উদ্দিন ও সদর থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক মোঃ শাকিল মিয়াসহ যুবদলের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, দীর্ঘদিন যাবত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অসুস্থ অবস্থায় বাংলাদেশে চিকিৎসা হচ্ছে। এরই মাঝে বেশ কিছুদিন যাবত শারীরিক অবস্থার আরো অবনতি হতে থাকে।

এঅবস্থায় দলীয় নেতাকর্মীরা তাদের নেত্রীর নিঃশর্ত মুক্তি ও বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে । এবং এই দাবিতে সারাদেশে বিভিন্ন কর্মসূচী পালন করে আসছে তারা।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দলের কেন্দ্রীয় নির্দেশনায় বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার দাবিতে জেলা যুবদলের উদ্যোগে পটুয়াখালীতে বিক্ষোভ মিছিল করা হয়।

আরও পড়ুন:

 টি-টেনে চেন্নাইকে ৯ উইকেটে উড়িয়ে দিল বাংলা টাইগার্স

বিএনপির সাবেক সংসদ সদস্যের মৃত্যুদণ্ডের রায়

ফের বাড়ছে খেলাপি ঋণ

ভারতের সবচেয়ে দামি অভিনেতা প্রভাস, প্রতি ছবিতে পারিশ্রমিক ১৫০ কোটি!

মুক্তিযোদ্ধাকে বাঁচতে গিয়ে প্রাণ গেল দুই এসএসসি পরীক্ষার্থীর

দৌলতদিয়া-পাটুরিয়া রুটে ফেরি চলাচল স্বাভাবিক

সুদানে একসঙ্গে পদত্যাগ করল ১২ মন্ত্রী

বকেয়া বেতনের দাবিতে মিরপুরে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ

ধর্ষণ মামলায় আদালতে মামুনুল

মুড়ি খাওয়ার উপকারিতা