ঢাকামঙ্গলবার, ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

গুলিস্তানে শিক্ষার্থীর মৃত্যু: চালকের ফাঁসির দাবিতে সড়ক অবরোধ

অনলাইন ডেস্ক
নভেম্বর ২৪, ২০২১ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর গুলিস্তানে চালকের ফাঁসির দাবিতে বিক্ষোভরত অবস্থায় শিক্ষার্থীরা। রাজধানীর গুলিস্তানে চালকের ফাঁসির দাবিতে বিক্ষোভরত অবস্থায় শিক্ষার্থীরা।


বাংলালাইভের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নটরডেম কলেজের এক শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন শিক্ষার্থীরা। সুষ্ঠু বিচার ও দোষী চালকের ফাঁসির দাবিতে বিক্ষোভে অংশ নিয়েছেন কয়েকশ শিক্ষার্থী।

বুধবার (২৪ নভেম্বর) বিকেল ৩টা থেকে মতিঝিল-গুলিস্তান সড়ক অবরোধ করেন শিক্ষার্থীরা। এ সময় আশপাশের সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

এ প্রসঙ্গে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া জানান, আমরা ঘটনাস্থল আছি। শিক্ষার্থীরা শান্তিপূর্ণভাবে সড়কে অবস্থান করে বিক্ষোভ করছে।

তিনি আরো জানান, শিক্ষার্থীদের অবস্থানের কারণে মতিঝিল ও গুলিস্তানের কিছু পয়েন্টে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। আমরা চেষ্টা করছি দ্রুত নিয়ন্ত্রণ করতে। বঙ্গভবনের দিকে যে সড়কটি গিয়েছি সেটি আমরা বিশেষভাবে খোলা রেখেছি।

এর আগে বুধবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর গুলিস্তানে রাস্তা পারাপারের সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির নাঈম হাসান (১৮) নামের নটর ডেম কলেজের এক শিক্ষার্থীকে ধাক্কা দিলে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে দুপুর সোয়া ১২টার দিতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সিটি করপোরেশনের ময়লার গাড়িতে নটরডেম কলেজের ছাত্র নিহতের ঘটনায় দক্ষিন সিটি বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তাকে আহবায়ক করে তিন সদস্যর তদন্ত কমিটি গঠন কর হয়েছে।

আরও পড়ুন:

 টি-টেনে চেন্নাইকে ৯ উইকেটে উড়িয়ে দিল বাংলা টাইগার্স

বিএনপির সাবেক সংসদ সদস্যের মৃত্যুদণ্ডের রায়

ফের বাড়ছে খেলাপি ঋণ

ভারতের সবচেয়ে দামি অভিনেতা প্রভাস, প্রতি ছবিতে পারিশ্রমিক ১৫০ কোটি!

মুক্তিযোদ্ধাকে বাঁচতে গিয়ে প্রাণ গেল দুই এসএসসি পরীক্ষার্থীর

দৌলতদিয়া-পাটুরিয়া রুটে ফেরি চলাচল স্বাভাবিক

সুদানে একসঙ্গে পদত্যাগ করল ১২ মন্ত্রী

বকেয়া বেতনের দাবিতে মিরপুরে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ

ধর্ষণ মামলায় আদালতে মামুনুল

মুড়ি খাওয়ার উপকারিতা