ঢাকামঙ্গলবার, ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বোরকায় শরীর আচ্ছাদিত, স্বামীকে নিয়ে মক্কায় গেলেন মাহি

অনলাইন ডেস্ক
নভেম্বর ২৫, ২০২১ ১০:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

চিত্রনায়িকা মাহিয়া মাহি দ্বিতীয় বিয়ে করেছেন সদ্য। বিয়ের পরে নিজের জন্মদিন পালন করেছেন ঘটা করেই। মানে নিজে না ঠিক, মাহির স্বামী বেশ ঘটা করে জন্মদিনের আয়োজন করে মাহিকে সারপ্রাইজ দেন। তবে এর চেয়েও চমকপ্রদ ঘটনা প্রথমে মাহিয়া মাহি দিয়েছেন। রাকিবের জন্মদিনের সারপ্রাইজ হিসেবেই উপহার দিয়েছেন ‘বিয়ে।


বাংলালাইভের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


তবে এসবকে সদ্য সাবেক করে দিয়ে পবিত্র ভূমির উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। মাহি বুধবার নিজের ফেসবুকে জানিয়েছেন, যাচ্ছেন সৌদি আরব। দেশটির মক্কা নগরীতে যাবেন ওমরাহ পালন করতে। আর এই ঘোষণা জানান দেওয়ার সময় যে কয়টি ছবি ব্যবহার করেছেন, তার সব কটিতেই স্বামী রাকিবকে টুপি পরিহিত ও নিজেকে বোরকা ও নিকাবে আচ্ছাদিত করেছেন নায়িকা।

ভক্তদের উদ্দেশে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। জীবনে প্রথমবার ওমরাহ পালক করতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে। রাকিব সরকার তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

চিত্রনায়িকা মাহিয়া মাহি বিয়ে করেছেন সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সরকারকে। রাকিব সরকারের স্ত্রী রয়েছে, রয়েছে সন্তানও। রাকিব সরকার গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের ছোট ভাই। এদিকে মাহিরও এটি দ্বিতীয় বিয়ে।

জন্মদিনে বিয়ে উপহার প্রসঙ্গে মাহি বলেছিলেন, ‘দিনটি ছিল ওর (রাকিবের) জন্মদিন। আমার তরফ থেকে বিয়ে তার জন্য বার্থডে গিফট। বিয়ের সিদ্ধান্তের পরেই আমার মনে হয়েছিল, এই দিনেই বিয়ে করব। আরেকটা কথা, এই পরিকল্পনা আসলে আমাদের নয়। ওর সঙ্গে তো আমার প্রেম ছিল না। বন্ধু হিসেবে একটু ঘুরতাম। এ নিয়ে এত নিউজ হয়েছে, চারদিকে এত গুজব ছড়াচ্ছিল, সেই নিউজ দেখেই কথা বলতে বলতে আমরা সিদ্ধান্ত নিই, চলো, বিয়ে করি। আমিও একা ছিলাম, সে-ও একা ছিল। আমাদের মধ্যে অনেক দিক দিয়েই মতের মিল ছিল। তখন ওর তরফ থেকেও বিয়েতে রাজি হয়।’

মাহি এর আগে ২০১৬ সালে মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেছিলেন। চলতি বছরের ২২ মে পাঁচ বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এ অভিনেত্রী। এর পরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে। পরবর্তী সময়ে বিয়ের গুঞ্জন শুরু হয়। অবশেষে সেই গুঞ্জন সত্যি হয়েছে।