ঢাকারবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কাশবনে নিয়ে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, প্রেমিকসহ আটক ২

অনলাইন ডেস্ক
অক্টোবর ১৭, ২০২১ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধার ফুলছড়িতে এক কিশোরীকে কাশবনে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ ও ধর্ষণের ভিডিও চিত্র মোবাইলে ধারণের অভিযোগে প্রেমিকসহ দুই জনকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে ওই দুই কিশোরকে তাদের নিজ এলাকা থেকে পুলিশ আটক করে।

আটকরা হলেন, সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের ভাঙ্গামোড় গ্রামের মাহবুব মিয়া (২১) ও পলাশ মিয়া (২০)।

পুলিশ জানায়, গাইবান্ধা জেলা শহরের এক মেয়ের সঙ্গে মাহবুব নামে ওই যুবকের প্রেমের সম্পর্ক ছিল। গত শুক্রবার মাহবুব তার বন্ধু পলাশকে সঙ্গে নিয়ে মেয়েটির সঙ্গে দেখা করতে গাইবান্ধায় আসে। পরে মেয়েটিকে ফুসলিয়ে ফুলছড়ি উপজেলার গজারিয়া চরে নিয়ে যায়। বেড়ানোর কথা বলে দুর্গম চরের কাশবনে ছবি তোলার সময় প্রেমিক মাহবুব প্রথমে মেয়েটিকে ধর্ষণ করে। এ সময় তার ভিডিও ধারণ করে বন্ধু। পরে তার বন্ধু পলাশও মেয়েটিকে ধর্ষণ করে। এরপর অভিযুক্তরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মেয়েটিকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়। ঘটনাটি ধামাচাপা থাকলেও শনিবার রাতে বিষয়টি জানাজানি হয়। পরে মেয়েটির মা ফুলছড়ি থানায় মৌখিক অভিযোগ দিলে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওসার আলীর নেতৃত্বে পুলিশ অভিযান পরিচালনা করে দুই অভিযুক্তকে আটক করে।

ওসি কাওসার আলী বলেন, ‘এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে ফুলছড়ি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগটি শনিবার রাত ১২টার দিকে মামলা হিসেবে রেকর্ডভুক্ত করা হয়। রোববার সকালে আটক দু’জনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে তোলা হবে।