ঢাকাবুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গনতন্ত্রকে সঠিক রুপে বাস্তবায়নের জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহন করেছি

Link Copied!

বাগেরহাটের মোড়েলগঞ্জে হোগলাপাশায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটের মাঠে দলীয় প্রার্থীর চেয়ে শক্ত অবস্থানে স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগের ত্যাগী নেতা সাধারণ মানুষের জনপ্রিয় মো. রেজাউল ইসলাম নান্না।

সংবাদকর্মীদের সামনে প্রতিক্রিয়া ব্যক্ত করেন ৭ নং হোগলাপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান মো. রেজাউল ইসলাম নান্না বলেন, দলের বিদ্রোহী হিসেবে নয়। সাধারণ জনগন ও তৃনমুল কর্মীদের সাথে বিগত দিনে ছিলাম এখনও আছি। জনগন ও কর্মীদের থেকে কখনও বিচ্ছিন্ন হয়নি।

দলীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী ধারা অব্যাহত রাখা নির্বাচনকে উৎসবমুখর জনমুখি করার জন্য গনতন্ত্রকে সঠিক রুপে বাস্তবায়নের জন্য নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ গ্রহন করেছি। বিগত ১৯ বছর ধরে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এর পূর্বে ১৭ বছর ধরে যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছি। বিগত ৫ বছরে নির্বাচিত চেয়ারম্যান হিসেবে সরকারের উন্নয়মুখি কার্যক্রম জনগনের দারপ্রান্তে পৌছে দিয়েছি। দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নয়, জনগন ও তৃনমুল কর্মীদের মূল্যায়নে স্বতন্ত্র প্রার্থী তিনি।

এবারে ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়েছেন এমনও ব্যাক্তি সাধারণ জনগন ও কর্মীদের সাথে কখনও তার সম্পৃক্ততা ছিলোনা। জন্মস্থান তার এ ইউনিয়নে। দলীয় কোন কর্মকান্ডে ইতোপূর্বে তৃনমুলের কর্মীরা তাকে দেখিনী। এ রকম ক্ষোভ রয়েছে সাধারণ কর্মীদের।

ইউনিয়নের ৯ টি ভোট কেন্দ্রই ঝুঁকিপূর্ন মনে করছেন ইতোমধ্যেই বহিরাগতদের আনাগোনা, সাধারণ ভোটার ও কর্মীদেরকে হুমকি এ রকম আংশকা প্রকাশ করেছেন এ আওয়ামীলীগ নেতা। পাশাপাশি সঠিক ভোট হলে বিপুল ভোটের ব্যবধানে তিনি বিজয় হবেন এমনটা প্রত্যাশা করছেন।

আইনশৃংখলা নিয়ন্ত্রনে রাখতে সাধারণ ভোটাররা যাতে ভোট কেন্দ্রে গিয়ে ১১ এপ্রিল তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে সে পরিবেশ সৃষ্টি করার জন্য উর্দ্ধতন প্রশাসনের প্রতি জোর দাবি জানান স্বতন্ত্র প্রার্থী মো. রেজাউল ইসলাম নান্না।