ঢাকাশুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দৌলতদিয়ায় কলা বোঝাই ট্রাক উল্টে বৃদ্ধা মহিলার মৃত্যু

Link Copied!


রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে কলা বোঝাই ট্রাক উল্টে পথচারী এক ভিক্ষুকের মৃত্যু হয়েছে। রবিবার (১৮ এপ্রিল) দুপুর ৩টায় দৌলতদিয়া ঘাটের ঢাকা-খুলনা মহাসড়কের পেট্রোল পাস্পের বিপরীত দিকে ফেলু মোল্লা পাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। মৃত ব্যাক্তির নাম মোছা. ফুলজান ওরফে ফুলবড়ু (৬৫)।

সে গোয়ালন্দ পৌরসভার ৭ নং ওয়ার্ডের মৃত ছোরমান শেখের স্ত্রী, বর্তমানে সে দৌলতদিয়া সাইনবোর্ড এলাকায় তার মেয়ের বাড়ীতে থেকে লঞ্চ ও ফেরিতে ভিক্ষাবৃত্তি করতো।

তার মেয়ে ও এলাকাবাসী সূত্রে জানাযায়, ভিক্ষুক মহিলা মেয়ের বাড়ী থেকে রাস্তার পাশ দিয়ে হেটে টার্মিনালের দিকে যাচ্ছিল, পিছন দিক থেকে মাগুরা থেকে ছেড়ে আসা কলা বোঝাই ট্রাক অন্য একটি মাটির ট্রাকের সাথে পাল্লা দিয়ে ফেরি ঘাটের দিকে যাওয়ার সময় কলা বোঝাই ট্রাক ( ঢাকা মেট্রো-ড- ১৪-৬২০৮) টি চাকা উল্টে মহিলার গায়ের উপর পড়ে। কলার গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এলাকাবাসী ও ফায়ার সার্ভিস এসে মৃত্যুদেহটি উদ্ধার করে।

দৌলতদিয়া ঘাটে কর্তব্যরত ট্রাফিক ইন্সেপেক্টর মো. মিজানুর রহমান বলেন, দুইটি ট্রাক দ্রুত গতিতে পাল্লা দিয়ে পাশাপাশি চলার কারনে কলা বোঝাই ট্রাক টি উল্টে গিয়ে পথচারী ভিক্ষুকের উপরে পড়ে । ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক ট্রাক ও চালক মো. জাহাঙ্গীর মোল্লা কে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।