ঢাকারবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পঞ্চগড়ে অগ্নিকান্ডে ১৩টি পরিবারের ২৩টি ঘর পুড়ে ছাই

Link Copied!

পঞ্চগড়ে সদর উপজেলায় আগুন লেগে ২৩টি ঘর পুড়ে ছাই হয়েছে। খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে ছুটে যান এবং ফায়ার কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুন নিয়ন্ত্রনে স্থানীয়রাও সহযোগিতা করেছেন।

এ ঘটনায় ১৩ টি পরিবারের ঘরে থাকা সব কিছুই পুড়ে গেছে। তবে ক্ষয় ক্ষতির পরিমান নির্দিষ্ট করে এখনও জানা যায়নি। এ ঘটনায় কেউ আহত হয়নি।

সোমবার(০৮ মার্চ) বিকেলে সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের মাঝিপাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

সাতমেরা ইউপি চেয়ারম্যান আতাউর রহমান জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট অথবা গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। তবে ভয়াবহ এ আগুনে ২৩ টি ঘরসহ, ধান, চাল ও নগদ টাকা পুড়ে যায়। তবে কেউ হতাহতের ঘটনা ঘটেনি।

ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার নিরঞ্জন সরকার জানান, আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে নিরূপণ করা যাবে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আব্দুস সালামের বাড়ির থেকে আগুন লেগেছে।

পরে ঘটনাস্থল পরিদর্শন করেন সদর উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) আরিফ হোসেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, স্থানীয় সাতমেরা ইউপি চেয়ারম্যান আতাউর রহমানসহ আ,লীগ নেতৃবৃন্দ ।

উপজেলা নিবার্হী অফিসার(ইউএনও) আরিফ হোসেন জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ১৩ টি পরিবারের মধ্যে শুকনো খাবার ও কম্বল দিয়েছি। ক্ষতিগ্রস্তদের তালিকা সংগ্রহ করেছি আগামীকাল তাদেরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে টিন ও নগদ অর্থ বিতরণ করা হবে।